মনোহরগঞ্জের পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।        মোঃ  হুমায়ুন কবির মানিক । সংবাদদাতা জানান === ===
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নয়নপুর পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।
হাসনাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী ।
অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক এ কে এম আব্দুল মুবিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশগাঁও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি হাজী অহিদ উল্লাহ পাটোয়ারী, ৯নং ওয়ার্ড মেম্বার মোঃ শাহজাহান শাহিন,  বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফরহাদ হোসেন পাটোয়ারী, নুরুল আমিন পাটোয়ারী প্রমুখ।
অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোশারফ হোসেন। বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, ছাত্র-ছাত্রী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথি বলেন, আমি প্রথমে ধন্যবাদ জানাই গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির মহোদয়ের প্রতি যার কারণে আজ মনোহরগঞ্জ উপজেলা একটি মডেল উপজেলা হয়েছে। একই সাথে তিনি বলেন, আমি বিশ্বাস করি বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, অভিভাবক ও পরিচালক কমিটির সদস্যগণ একত্রিত হয়ে কাজ করলে এর ধারাবাহিকতা ভবিষ্যতেও অক্ষুন্ন থাকবে। আমাদের দেশকে উন্নত রাষ্ট্র বানাতে হলে আগে আমাদের দেশের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।সংবাদ প্রকাশঃ  0৩-০৪-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email