মতলব (উঃ) সুলতানাবাদ ইউনিয়নের সাবেক মেম্বার রাই মোহন বিশ্বাস আর নেই

সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক।। ঐতিহ্যবাহী চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলাধীন সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের জনপ্রিয় প্রাক্তন মেম্বার ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার আইসিটি সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকার এর পিসা মহাশয় এবং মতলব উত্তর উপজেলাধীন নন্দলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক সুখরঞ্জন বিশ্বাস এর পিতা রাই মোহন বিশ্বাস প্রকাশ্যে রাই মোহন মেম্বার (৯৩) ইহজগৎ এর মায়ামমতা ত্যাগ করে রোববার (৫ নভেম্বর ২০২৩) সকাল ১১টার দিকে তাঁর নিজ বাড়ীতে পরলোক গমন করেন (দিব্যান্ লোকন স্ব গচ্ছতু)।
এদিন-ই সন্ধ্যায় তাঁর শেষকৃত্যানুষ্ঠান লামচরী মহাশ্মশানে অনুষ্ঠিত হয়। তাঁর মৃত্যুতে তাতুয়া গ্রামে শোকের ছায়া নেমে আসে। তিনি মৃত্যুকালে সুখরঞ্জন বিশ্বাস ও অজয় বিশ্বাসকে ০২ পুত্র এবং বকুল বিশ্বাস, পারুল বিশ্বাস, মুকুল বিশ্বাস ও উষা বিশ্বাসকে ০৪ কন্যা এবং লাবণ্য বিশ্বাস (লাবু) কে একমাত্র স্ত্রী, একাধিক নাতি-নাতনি, পুত্র বধু ও জামাতা এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
জানা যায়- তিনি বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে ঢাকা কচুক্ষেত হাইটেক হসপিটালে সিসিইউ-তে চিকিৎসা শেষে মাস খানেক আগে তার নিজ গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলাধীন তাতুয়া নিয়ে আসেন। আরও জানা যায়- রাই মোহন বিশ্বাস @ রাই মোহন মেম্বার জীবিত থাকাকালীন সময়ে মতলব উত্তর উপজেলাধীন ১৬নং সুলতানাবাদ ইউনিয়ন পরিষদের চার চার বারের ইউপি সদস্য ও কুমিল্লা কান্দিরপাড়স্থিত সমবায় সমিতির সেক্রেটারি ছিলেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সহিত জড়িত ছিলেন।
এদিকে, স্বর্গীয় রাই মোহন বিশ্বাস এর আত্মার সৎগতি কামনাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জাতীয় দৈনিক সূর্যোদয় পত্রিকার কুমিল্লা ব্যুরো চীফ ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার আইসিটি সম্পাদক এডভোকেট তাপস চন্দ্র সরকারসহ রাই মোহন বিশ্বাস এর শ্বশুরালয়ের সকল আত্মীয়-স্বজন এবং বিভিন্ন স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুমিল্লা জেলা এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর উপজেলা শাখা ও কুমিল্লা সিটি প্রেসক্লাব এর নেতৃবৃন্দ এবং নন্দলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।সংবাদ প্রকাশঃ ০৫১১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ