ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড ব্রাহ্মণপাড়ায় লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসন পুলিশের যৌথ অভিযান

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ===
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি, লকডাউন ও সরকারি নির্দেশনা বাস্তবায়ন করতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেছে প্রশাসন। মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে উপজেলা সদর বাজারসহ আস পাশের বাজারে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসমা।
অভিযান পরিচালনাকালে, মাস্ক না পারায়, স্বাস্থ্যবিধি না মানায় এবং সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে ৭টি মামলা একাধিক ব্যাক্তিকে ২ হাজার ৪শ টাকা অর্থদন্ড দেন। এছাড়াও সোমবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসামা ও সহকারী পুলিশ সুপার (দেবিদ্বার সার্কেল) আমিরুল্লার নেতৃত্বে উপজেলা বিভিন্ন হাট বাজারে প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে যৌথ অভিযান পরিচালনা করেন করা হয়।
ওই অভিযানে একই অপরাধে ১০ টি মামালায় ৪ হাজার টাকা জিরিমানা করে নগদ আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিফাত আসামা।
এ সময়, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা, ওসি (তদন্ত) জাকির হোসেন, এস আই আনোয়ার হোসেন, এস আই জীবন কৃষ্ণ মজুমদার, এস আই মনিরুল ইসলাম, এস আই সফিকুল ইসলাম, এস আই অর্নব কান্তি সানা, এ এস আই কৃষ্ণ সরকার, এ এস আই দেলোয়ার হোসেন, এ এস আই আজিজুর রহমান, এ এস আই মীর সিরাজুল ইসলাম সহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন।

সংবাদ প্রকাশঃ  ২০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ