ভোলার এক তরুনী উদ্ধার দিনাজপুরের চিরিরবন্দরে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন  == সংবাদদাতা জানান ==  অসহায় ও দরিদ্র পরিবারের জন্ম নেয়া ভোলার চরফ্যাশন উপজেলার এক তরুনী গিয়েছিল চট্টগ্রাম । চাকুরীসুত্রে পরিচয় হয়ে অজ্ঞাত এক যুবকের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে । একপর্যায়ে বিবাহের প্রলোভন দেখিয়ে তরুনীকে নিয়ে দিনাজপুরের চিরিরবন্দরে পাড়ি জমায় যুবক ।

পরে ঐ তরুনী যুবকের প্রতারনার ফাঁদ বুঝতে পেরে স্থানীয়দের মোবাইল সুত্রে যানতে পারেন চিরিরবন্দর মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু ।

চিরিরবন্দর মহিলা ভাইস চেয়ারম্যানে এর সার্বিক সহযোগিতা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খালিদ হাসানের তত্বাবধায়নে ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মধ্যমে ভোলার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সেই তরুনীকে তার গন্তব্যে পৌঁছে দিতে সেই স্বেচ্ছাসেবী সংগঠনের দুইজন প্রতিনিধিকে দিনাজপুর চিরিরবন্দর পাঠিয়ে দেন ।

এরি ধারাবাহিকতায় মহিলা ভাইস চেয়ারম্যান ভোলা জেলা থেকে আগত প্রতিনিধিবৃন্দের হাতে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধ্যমে সেই তরুনীকে তুলে দেন ।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email