ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে মৌলভীবাজারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সিটিভি নিউজ।।     মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী,  মৌলভীবাজার === ভাষা শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধার মধ্য দিয়ে মৌলভীবাজারে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও মহান একুশে ফেব্রুয়ারি।
রোববার দিবাগত রাত রাত ১২টা ১ মিনিটে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে রাষ্ট্রের নির্বাহি বিভাগের পক্ষ থেকে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও জেলা প্রশাসন।
এরপরই স্মৃতির মিনারে শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে জেলা পুলিশ,পৌর মেয়র ফজলুর রহমানের নেতৃত্বে মৌলভীবাজার পৌরসভা।
সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ,প্রেসক্লাব,ইলেট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)।
বাংলাদেশ আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,কৃষকলীগ,ছাত্রলীগ ও সহযোগি সংগঠনসমূহ ও জাতীয় শ্রমিক লীগ। বাংলাদেশ জাতীয়তাবাদী দলবিএনপি যুবদল,ছাত্রদল।
জেলা তথ্য অফিস,জেলা শিশু একাডেমি,জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতর,মাদকদ্রব্য অধিদপ্তর,পাসপোর্ট অফিস, যস্কাউট, ফায়ার সার্ভস, আনসার ভিডিপি,রেডিও পল্লি কন্ঠ, দি রয়েল প্রাইভেট হাসপাতাল, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান এবং সর্বস্তরের জনতা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ।সংবাদ প্রকাশঃ  ২১-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ