ভারতে হযরত মুহাম্মদ ও হয়রত আয়েশাকে নিয়ে কটূক্তিকর মন্তব্যের প্রতিবাদে মুরাদনগরে বিক্ষোভ

ভারতে মহানবী সা: ও তাঁর পরিবার নিয়ে কটূক্তিকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সিটিভি নিউজ।।      মোঃ মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা ঃ
ভারতে  হযরত মুহাম্মদ (সাঃ)    এর শানে বেয়াদবী, তার পরিবার নিয়ে কটূক্তি ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতা। এতে উপজেলার বিভিন্ন মসজিদের মাদ্রাসার হাজার হাজার মুসল্লি ও শিক্ষক-শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।
শুক্রবার বাদজুম্মা উপজেলার কেন্দ্রী মসজিদ থেকে মিছিল বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আল্লাহু চত্বরে এসে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, মহানবী সা: ও তাঁর পরিবার নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র যে অবমাননা করেছে, তাতে ভারতের পতনকে ত্বরান্বিত করেছে। এটি গজওয়াতু হিন্দের পূর্বাভাস। অচিরেই ভারত মুসলমানদের শাসনে আসবে। মোদী ক্ষমতায় আসার পর থেকে একের পর এক ইসলামের ওপর আঘাত করেই চলছে। তাতে আমরা স্পষ্ট দেখতে পাচ্ছি, ভারতে হিন্দুদের ক্ষমতা বেশি দিন স্থায়ী হবে না। মুসলামান জেগে উঠলে ভারতে কট্টরপন্থী হিন্দুরা থাকতে পারবে না বলে মন্তব্য করেন বক্তারা।
সমাবেশে বক্তব্য রাখেন মুরাদনগর উপজেলা হেফাজতে ইসলামের আমীর ও মুরাদনগর মুজাফ্ফর উলুম মাদ্াসা ও এতিমখানার শিক্ষা সিচিব মূফতী আমজাদ হোসেন, সিনিয়র নায়েবে নায়েবে আমীর হফেজ আমিনুল ইসলাম, সেক্রেটারী মূফতী দীন মোহাম্মদ, মুরাদনগর মুজাফ্ফর উলুম মাদ্াসা ও এতিমখানার মোহদ্দীস মাও: আজহার আলী, দিলালাপুর হাফেজিয়া মাদ্রাসা ও শিশু সনদের মোহাদ্দীস হাফেজ ওবায়দুল্লাহ প্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ