ভারতে মহানবী(সা.)কে কটূক্তির প্রতিবাদে গর্জে উঠেছে বুড়িচং 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    বুড়িচং প্রতিনিধি।।  জানান =====
বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং আরও এক শীর্ষ নেতার কটূক্তির প্রতিবাদে গর্জে উঠেছে কুমিল্লার বুড়িচংয়ে। শুক্রবার (১০ জুন) দুপুরের দিকে নবী প্রেমিক তৌহিদী জনাতা ও ইসলামি বিভিন্ন সংগঠনের নেতাকর্মীদের মিছিলে মিছিলে কম্পিত হয় বুড়িচং সদর।এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদের সমাবেশ অনুষ্ঠিত হয়।
জুম্মা নামাজের পরপরই বুড়িচং সদর বাজারের প্রধান সড়কে সর্বস্তরের মুসলমান ও সচেতন আলেম সমাজের তৌহিদী জনতার ব্যানারে প্রতিবাদ মিছিল প্রদক্ষিণ করা হয়।
এসময় বক্তব্য রাখেন, বুড়িচং দরবার শরীফের পীর হযরত মাওলানা মোঃ আব্দুল জাব্বার, মাওলানা মো: ফয়েজ আহমেদ, মাওলানা বশির আহম্মেদ খান,হুমায়ুন কবির স্বপন সহ আরো অনেকে।
এসব কর্মসূচিতে বক্তারা বলেন, ভারতে সম্প্রতি সে দেশের সরকারদলীয় দুই নেতার বক্তব্যে বিশ্বের মুসলিম ফুঁসে উঠেছে। অবিলম্বে ভারতকে আনুষ্ঠানিকভাবে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্বজুড়ে মুসলিমদের ক্ষোভের বিস্ফোরণ ঘটবে। সেই বিস্ফোরণের দাবানলে পুড়ে ছারখার হয়ে যাবে ভারত।
বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, উগ্র ও সন্ত্রাসী মনোভাবাপন্ন ভারতের সঙ্গে সকল অর্থনৈতিক এবং কুটনৈতিক সম্পর্ক বন্ধ করুন। এতে বিশ্বের দ্বিতীয় মুসলিম দেশ হিসেবে পরিচয় ও স্বীকৃতি বজায় রাখবে বাংলাদেশ।
 ছয় গ্রাম মাদ্রাসা ও উচ্চ বিদায়ল ঃ-অপর দিকে ছয় গ্রাম আলিম মাদ্রাসা ও ছয় গ্রাম উচ্চ বিদ্যালয়ের যৌথ উদ্যোগে হযরত মুহাম্মদ (সাঃ) , আয়শা ( রা.) নিয়ে অবমাননা কর কুটউক্তির প্রতিবাদে  বৃহস্পতিবার বাকশীমূল ইউনিয়ন এর কুমিল্লা – সালদা সড়কে মানববন্ধন প্রতিবাদ সমাবেশ করেছেন। বিজেপির মুখ পাত্র নুপুর শর্মা সহ তার সঙ্গীদের দৃষ্টান্ত মূলক শাস্তির বা বিচারের দাবী চেয়ে বক্তব্য রাখেন আলিম মাদ্রাসার অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম খান,, ছয় গ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান। আরও উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক মাও আব্দুল মান্নান, প্রভাষক মাওলানা, মোস্তফা কামাল, আগা মোঃ নুরে আলম খান, সহকারী প্রধান শিক্ষক মোঃ নাসির উদ্দীন , ইকবাল হোসেন, মনির হোসাইন, মোজাম্মেল হক, মোঃ মোশাররফ হোসাইন, শাহ জালাল, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল সাকি প্রমুখ।সংবাদ প্রকাশঃ  ১০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email