ভাইস চেয়ারম্যান জুয়েলের ছোটভাই মিউজিশিয়ান পিপুলের ইন্তেকাল

সিটিভি নিউজ।।     নিজস্ব প্রতিবেদক   জানান ===
কুমিল্লা শহরতলীর দৌলতপুরের মরহুম বীর মুক্তযোদ্ধা হাবিবুর রহমানের ছোট ছেলে এবং সাবেক ভিপি মিজানুর রহমান আজাদ ও কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক, আদর্শ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েলের ছোট ভাই মোঃ সামসুর রহমান পিপুল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।
তিনি রাজধানী ঢাকার হোটেল সোনারগাঁওয়ে নিয়মিত গিটারিস্ট ছিলেন। কয়েক বছর আগে অসুস্থ্যতার কারনে অবসরে কুমিল্লায় চলে আসেন। আজ বৃহস্পতিবার সকালে ঘুম থেকে উঠে দৌলতপুর টিএন্ডটির পশ্চিমপাশে নিজ বাড়ির আঙ্গিনায় দাড়িয়ে রোদ পোহানোর সময় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মাটিতে লুটিয়ে পরেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ বাদ আসর কুমিল্লা দৌলতপুর জামে মসজিদে জানাযা শেষে নগরীর টমছমব্রিজ কবরস্থানে তাকে দাফন করা হবে। এদিকে, পিপুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম টুটুল সহ কুমিল্লার বিভিন্ন স্তরের রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে, কুমিল্লাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যান সমিতি ও কুমিল্লাস্থ নবীনগর কল্যাণ সমিতির নেতৃবৃন্দরা পিপুলের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদ প্রকাশঃ  ৩১১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ