ব্রাহ্মণবাড়িয়ায় ঘরে ঘরে লাল সবুজ গাছের চারা উপহার

সিটিভি নিউজ।।      রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ মাঠে লাল সবুজ উন্নয়ন সংঘ জেলা শাখার অায়োজনে গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়। লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করবো দেশটা স্লোগানকে সামনে রেখে সদর উপজেলার ১৫ টি গ্রামের বাড়িতে গিয়ে ঘরে ঘরে ১২ শত ফলজ গাছের চারা বিতরণ করা হয়। ব্রাহ্মণবাড়িয়া অাইডিয়াল রেসিডেনসিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভপতিত্বে প্রধান অতিথি হিসেবে জেলা ঈদগাহ মাঠে চারা রোপণ ও শিশুদের মাঝে চারা বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার অালম সোহেল, জেলা শাখার সভাপতি মমিনুল হক রুবেল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি, সাংগঠনিক সম্পাদক রাসেল অাহমেদ অাশিক, প্রচার সম্পাদক মোঃ রাসেল, সদর শাখার প্রতিনিধি অায়াত চৌধুরী প্রমুখ।
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার অালম বলেন, লাল সবুজের সদস্যরা গ্রামের বাড়ি বাড়ি গিয়ে তাঁদের টিফিনের টাকা বাঁচিয়ে গত ৫ অাগষ্ট থেকে গাছের চারা রোপণ ও বিতরণ করে যাচ্ছেন। তিনি অারো বলেন অাগামী তিন মাস কার্যক্রমটি সারাদেশে পরিচালনা করবে লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা। এবছর ১ লক্ষ ঘরে গাছের চারা উপহার দিবে বলে জানান।সংবাদ প্রকাশঃ  ১৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ