ব্রাহ্মণপাড়া ইউপি সদস্যের বিরুদ্ধে ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা 

সিটিভি নিউজ।।     মো. আবদুল আলীম খান।। সংবাদদাতা জানান === ==========
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ১ নং মাধবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্যের বিরুদ্ধে বিভিন্ন সময় ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার চালিয়ে হেনস্তা করার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে এলাকাবাসী। গতকাল শনিবার বিকেলে মাধবপুর মিয়া বাড়িতে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
এ সময় ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচার প্রতিবাদ সভায় বক্তব্যে এলাকাবাসী বলেন মাধবপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মিঠু মিয়া নির্বাচিত হওয়ায় পর এলাকার সর্ব সাধারণকে নিয়ে সমাজ উন্নয়নের লক্ষ্যে কাজ করে যান। এ ছাড়া, সমাজে চুরি ডাকাতি দমন করার লক্ষে প্রশাসনকে সহযোগিতা করতে গিয়ে কু- চক্রী মহলের বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হন তিনি। মদক ব্যবসায়ী ও মাদক স্পষ্ট এর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিলে মাদক ব্যবসায়ীরা মিঠু মিয়া মেম্বারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে হেনস্তা করে আসছে। সমাজের বিভিন্ন বিরোধ নিস্পতি লক্ষে কাজ করতে গিয়ে সাধারণ মানুষের উপকার হলেও সমাজের দুর্নীতিবাজ কথিত সমাজপতিদের ষড়যন্ত্রের শিকার। এলাকার জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে রাতে পাহাড়া ব্যবস্থা করলে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের সমস্যা হওয়ায় তারা মিঠু মিয়া মেম্বারের বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন স্তরে মিথ্যা অভিযোগ করে হয়রানি করে আসছেন।
সভায় সভাপতিত্ব করেন মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম। পরিচলনা করেন গোলাম ছারোয়ার টিটু। উপস্থিত ছিলেন মিয়া মোহাম্মদ সাদি, ডাক্তার বাবুল, মামুন মাস্টার, মো. মহসিন মিয়া, আব্দুস সালাম, মো. নুরুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, সালাউদ্দিন, অপু ও ওই ইউনিয়নের সকল ইউপি সদস্যবৃন্দসহ এলাকার সর্বস্তরের লোকজন।
সভায় মাধবপুর ইউপির ৩নং ওয়ার্ডের সদস্য মো. মিঠু মিয়া বলেন, সাধারণ জনগণ তাদের পবিত্র ভোট দিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি সপথ করার পর এলাকার সর্ব সাধারণ কে নিয়ে সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছি। এখন এলাকার কিছু কু- চক্রী মহল আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্র করে আমাকে হয়রানি করে আসছে। আমি  প্রশাসনের নিকট আকুতি জানাচ্ছি অচিরেই যেন অপপ্রচারকারী ও তাদের অপপ্রচারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হউক।সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ