ব্রাহ্মণপাড়ায় ৭ বছরের শিশু ১০ মাসে কোরআনে হাফেজ

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া(কুমিল্লা) প্রতিনিধিঃ=======
মাত্র এক বছরে হাফেজা হয়ে বিস্ময় সৃষ্টি করেছে সাত বছর বয়সী এক শিশু। কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের আমীর হোসেনের মেয়ে হাফেজা মোসাঃ আয়শা আক্তার।  সে ব্রাহ্মণ পাড়া প্রাণকেন্দ্রে অবস্থিত ‘খাতুনে জান্নাত মহিলা মাদরাসা’ নামক স্থানীয় একটি মাদরাসায় পবিত্র কোরআনের হিফজ সম্পন্ন করেছে। ২০২২ সালের ফ্রেব্রুয়ারী থেকে শুরু করে ২০২২ সালের ডিসেম্বরে হিফজ শেষ করেন।
হাফেজা আয়শা আক্তারের বাবা আমীর হোসেন বলেন,  আমি আমার মেয়ের জন্য সকলের কাছে দোয়া চাই। মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক হাফেজ জসিম ইসলাম বলেন, হাফেজা আয়েশা আক্তারকে নিয়ে আমি গর্বিত। তিনি এই অর্জনে আনন্দ প্রকাশ করে বলেন, ‘আমাদের মেয়ে খুবই প্রতিভাবান, সে অনায়াসেই যেকোনো আয়াত ও পৃষ্ঠা সংখ্যা বলে দিতে পারে। তা ছাড়া কিছু বিষয়ভিত্তিক আয়াত অনুবাদসহ সে মুখস্থ করেছে। আমরা তার আলোকিত ভবিষ্যৎ কামনা করি। ব্রাহ্মণপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারি মোঃ মুসলেহ্ উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে আলোচনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিল কোরআন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ নাগাস দরবার শরীফের পীর সাহেব হযরত মাওলানা মোশতাক ফয়েজী। বিশেষ বক্তা হিসেবে আলোচনা করেন হযরত মাওলানা কারী মোস্তফা আল হোসাইনী সাহেব। আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ব্রাহ্মণপাড়া শাখার পরিচালক মোঃ জামাল হোসেন, শাহজালাল ইসলামিক ব্যাংক লিমিটেড ব্রাহ্মণপাড়া শাখার ম্যানেজার গাজী মোহাম্মদ গোলাম রব্বানী(আদনান), বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আনোয়ার হোসেন।

সংবাদ প্রকাশঃ  ২৮১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ