ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি==========
কুমিল্লার ব্রাহ্মণপাড়া অভিযান চালিয়ে গাঁজা পাচারের অভিযোগে মো. জাহাঙ্গীর (৩৪), মো. আলমগীর হোসেন (২৮), মো. জুয়েল মিয়া (২৯) ও মো. শাহপরান (২০) নামের চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোর রাতে উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী রামচন্দ্রপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ভারতীয় ৬৪ কেজি গাঁজা জব্দ করা হয়।
গ্রেপ্তার হওয়া মো. জাহাঙ্গীর উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী রামচন্দ্রপুর (বাল্লক) গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। এছড়া মো. আলমগীর হোসেন ওই গ্রামের মো. রুস্তম আলীর ছেলে, মো. জুয়েল মিয়া মো. আলমগীর হোসেনের ছেলে ও মো. শাহপরান মৃত ইউনুছ মিয়ার ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এসআই) মো. শাহাবুর আলম।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিক উল্লাহ বলেন, গ্রেপ্তার হওয়া চার মাদক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়ছে। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ ২৯০২২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ