ব্রাহ্মণপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেপ্তার

সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী।। কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বৃহস্পতিবার ( ১৬ নভেম্বর ) শিশু ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেন ( ৪২ ) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
গ্রেপ্তরকৃত বিল্লাল হোসেন উপজেলার চান্দলা ইউনিয়নের সবুজপাড়া এলাকার মৃত ময়নাল হোসেনের ছেলে।
এ বিষয়ে গত বুধবার ধর্ষণের শিকার শিশুটির মা সুমি আক্তার বাদী হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত ৩০ জুন দুপুরে উপজেলার চান্দলা ইউনিয়নের সবুজপাড়া এলাকার মৃত ময়নাল হোসেনের ছেলে বিল্লাল হোসেন একই বাড়ির শামীম মিয়ার মেয়ে ( ১৪ ) কে তার বসত ঘরে ডেকে নেয়। এ সময় সে ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে তার দুই হাত ও মুখ কাপড় দিয়ে বেধে দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ধর্ষণের পর এ বিষয়ে কারো কাছে কিছু বললে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। অভিযুক্ত বিল্লাল হোসেন সম্পর্কে ওই শিশুটির চাচা হয়।
পরে গত ৪ নভেম্বর শিশুটি শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ে। পরে স্বজনরা তাকে উপজেলা সদরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে জানতে পারে তাদের মেয়ে গর্ভবতী ছিল। তার গর্ভের সন্তান নষ্ট হয়ে গেছে। এ খবরে তার পরিবারের লোকজন বিচলিত হয়ে পড়ে। এ বিষয়ে পরিবারের লোকজন তাকে চাপ প্রয়োগ করলে সে জানায় তার চাচা বিল্লাল হোসেন গত ৩০ জুন দুপুরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। কাউকে এ বিষয়ে কিছু বললে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। এতে ভয় পেয়ে সে এতোদিন কাউকে কিছু বলেনি।
এ বিষয়ে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম আতিক উল্লাহ বলেন, ধর্ষণের অভিযোগে বিল্লাল হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।
সংবাদ প্রকাশঃ ১৬-১১-২০২৩ খ্রিষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ