ব্রাহ্মণপাড়ায় যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

সিটিভি নিউজ।।      মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ====
সারাদেশের ন্যায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। গতকাল বুধবার দিবসটি উপলক্ষে সকাল ৯ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন থানা পুলিশ, মুক্তিযুদ্ধা সংসদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন।
 পরে সেখান থেকে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক ঘুরে এসে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় মিলিত হয়।
এসব অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। এতে উপজেলা সমবায় কর্মকর্তা মো. মঈন উদ্দিন হাসানের সঞ্চালনায় বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কাউছার হামিদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. ইদ্রিস মিয়া মাস্টার।

এছাড়া এসব অনুষ্ঠানে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাক্তার মো. ইজমাল হাসান, কৃষি কর্মকর্তা মো. মাহবুবুল হাসান, মৎস্য কর্মকর্তা জয় বনিক, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফারুক আহমেদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম মুন্সি, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ একরামুল হক, পল্লী উন্নয়ন কর্মকর্তা কাজী শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফা ইয়াসমিন, ইউআরসি ইনস্ট্রাক্টর হাজেরা খাতুন, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. কবির আহমেদ, শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজর অধ্যক্ষ নজরুল ইসলাম, সাহেবাবাদ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. হুমায়ুন কবির, ভগবান সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হানিফ, আনসার বিডিপি কর্মকর্তা নিলুফার ইয়াসমিন, তথ্য সেবা কর্মকর্তা মোসা. মনিরা বেগম প্রমুখসহ বিভিন্ন দপ্তরের প্রধান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ১৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ