ব্রাহ্মণপাড়ায় মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতিদের নিয়ে দিনব্যাপী ওয়ার্কশপ অনুষ্ঠিত

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন     ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি =========  কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশন (পিবিজিএসআই) স্কিমের আওতায়  প্রতিষ্ঠান প্রধান ও এসএমসি/এমএমসি/জিবি এর সভাপতিসহ উপজেলা পর্যায়ে ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপী এর আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ফারুক আহাম্মদ৷ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিদর্শক মো. মনিরুজ্জাম। সঞ্চালনা করেন সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কবির আহাম্মদ।
 এছাড়া প্রত্যক মাধ্যমিক বিদ্যালয় নিজেদের কার্যক্রমের উপর ভিত্তি করে সরকারের অনুদান কিভাবে পাওয়া যাবে, এবং কোন কোন কাজে তা ব্যয় করা যাবে এবিষয়ে অনুষ্ঠানে বিস্তারিত আলোচনা করা হয়৷
দিনব্যাপী অনুষ্ঠান শেষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ অধ্যক্ষ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।
এসময় উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সভাপতি, সহকারী প্রধান শিক্ষকরা উপস্থিত ছিলেন৷
ক্যাপশনঃ ব্রাহ্মণপাড়ায় পারফরমেন্স বেজড গ্রান্টস ফর সেকেন্ডারি ইন্সটিটিউশন (পিবিজিএসআই) স্কিমের আওতায় প্রতিষ্ঠান প্রধান ও সভাপতিদের দিনব্যাপী  উপজেলা পর্যায়ে ওয়ার্কশপ শেষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ অধ্যক্ষ, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক, শিক্ষক ও শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।সংবাদ প্রকাশঃ ০২০৬২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ