ব্রাহ্মণপাড়ায় মাদককারবারী ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৬ জন গ্রেফতার

সিটিভি নিউজ।।    মোঃ আবদুল আলীম খান।। সংবাদদাতা জানান ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ১৩ জুন সকালে মাদককারবারী ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ ৬ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।
থানাপুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এস আই   সাইফুল ইসলাম  সঙ্গীয় ফোর্সসহ গত ১৩ জুন  সকালে মাধপপুর  ইউনিয়নের  ভূঁইয়া মার্কেটের সামনে (মাধবপুর – শিদলাই) রাস্তার উপর হইতে  হাবিবুর রহমান হৃদয় (২২) এবং মোহাম্মদ আলী (১৯) কে  গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে তল্লাশি চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। হাবিবুর রহমান হৃদয়  কুমিল্লা জেলার চান্দিনা থানার মাদাইয়া গ্রামের  সিরাজুল ইসলামের ছেলে। এবং মোহাম্মদ আলী  নরসিংদী জেলার  রায়পুর থানার  বাঁশগাড়ী গ্রামের হেলাল  উদ্দিনের ছেলে।  তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
এছাড়া এসআই  বোরহানউদ্দিন   সঙ্গীয় ফোর্সসহ  ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড পরোয়ানাভুক্ত আসামি  মোঃ শিপন মিয়াকে গ্রেপ্তার করে। সে ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের মোঃ  মৃত  শাহজাহান মিয়ার ছেলে। এবং  এএসআই মামুনুর রশিদ  সঙ্গীয় ফোর্সসহ পরোয়ানাভুক্ত আসামী একই এলাকার মোঃ শাহ আলমের ছেলে  গিয়াস উদ্দিনকে গ্রেপ্তার করে।
 অপরদিকে এস আই শফিকুল ইসলাম  সঙ্গীয় ফোর্সসহ  পরোয়ানাভুক্ত আসামি ব্রাহ্মণপাড়া থানার মাধবপুর গ্রামের কানু মিয়ার ছেলে  অলিউল্লাহ (২৮)কে গ্রেপ্তার করে। এবং এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ পরোয়ানাভুক্ত আসামি  ব্রাহ্মণপাড়া থানার রামনগর গ্রামের  মৃত আনু মিয়ার ছেলে মোঃ জালাল কে গ্রেফতার করে।
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা সত্যতা স্বিকার করে বলেন,  “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ