ব্রাহ্মণপাড়ায় বেশি দামে তরমুজ বিক্রি ও অনিয়মের অভিযোগে পাঁচ দোকানিকে জরিমানা

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি  জানান ==
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রি ও নানা অনিয়মের অভিযোগে পাঁচ দোকানিকে বিভিন্ন অংকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।  বৃহস্পতিবার বিকেলে উপজেলার সাহেবাবাদ বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।
এতে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম। এছাড়া উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর পারিভিন সুলতানা ও ব্রাহ্মণপাড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. হেলাল উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স ম আজহারুল ইসলাম বলেন, পবিত্র রমজানে নিত্যপণ্য সামগ্রীর মান ও দ্রব্যমূল্য মনিটরিংয়ের লক্ষে উপজেলার সাহেবাবাদ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। অভিযান পরিচালনাকালে অতিরিক্ত মূল্যে তরমুজ বিক্রিসহ নানা অনিয়মের অভিযোগে পাঁচ ব্যবসায়ীকে অত্যাবশ্যকী পণ্য নিয়ন্ত্রণ আইন ও ভোক্তা অধিকার আইনে ১৩ হাজার টাকা অর্থদÐ দেওয়া হয়।
ইউএনও স ম আজহারুল ইসলাম বলেন, এ সময় বিভিন্ন মুদি ও সবজির দোকানে মূল্য তালিকা প্রদর্শন করতে এবং সরকার নির্ধারিত মূল্য নিত্যপণ্য বিক্রি করতে ব্যবসায়ীদের পরামর্শ দেয়া হয়। তিনি বলেন, জনস্বার্থে ভেজাল বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ ২২০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ