ব্রাহ্মণপাড়ায় বিশেষ অভিযানে ৭জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     আনোয়ারুল ইসলাম ॥  সংবাদদাতা জানান  ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ মাদক নির্মূলের লক্ষে এক বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৬ কেজি গাঁজা, ৪০ বোতল স্ক্যাপ সিরাপ ও ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এসআই সাইফুজ্জামান, এসআই বাবুল হোসেন, এসআই মামোনুর রশিদ, এসআই ফয়সল উদ্দিন, এএসআই আজিজুর রহমান, এএসআই বিপুল চন্দ্র রায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গতকাল রবিবার সকালে উপজেলার চান্দলা এলাকায় অভিযান পরিচলানা করে। একপর্যায়ে পুলিশ চান্দলা টানাব্রীজ এর উপর থেকে ব্রাহ্মণপাড়া উপজেলার সবুজপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ সোহেল আহম্মেদ (৪৫), একই এলাকার খোরশেদ আলমের ছেলে আলমগীর হোসেন (২৫) ও বড়ধুশিয়া গ্রামের আলী আজ্জমের ছেলে কামাল হোসেন (৪০) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের উভয়ের পরিহিত প্যান্টের পকেট হতে ৫০ পিস করে মোট ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।
এদিকে থানা পুলিশ একইদিন সকালে উপজেলার সীমান্তবর্তী তেতাভূমি (অনন্তপুর) এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকা থেকে কুমিল্লা ধর্মপুর পশ্চিমপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে রাজেনুল ইসলাম রাকিব (২১) ও একই এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে আশিক মিয়া (৩১) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদে উভয়ের কাছ থেকে ৩০ বোতল স্ক্যাপ সিরাপ উদ্ধার করেছে। এছাড়াও থানা পুলিশ, একইদিন সকালে অভিযান চালিয়ে উপজেলার সীমান্তবর্তী হরিমঙ্গল বাজার থেকে ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার শিমরাইল এলাকার আনোয়ার হোসেনের ছেলে আরমান (১৬) এবং কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার মোচাগড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে রিফাতুল ইসলাম (১৭) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তাদের উভয়ের হাতে থাকা বাজারী ব্যাগের ভিতর থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করেছে।
এছাড়াও পুলিশ একই দিন সকালে উপজেলা সাহেবাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ওই এলাকার মৃত সারু মিয়ার ছেলে লিটন (৩৮) এর বসত ঘরের গোসল খানার ভিতর থেকে মাটি খোরে ১০ বোতল স্ক্যাপ সিরাপ উদ্ধার করেছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে লিটন মিয়া পালিয়ে যায় এবং এব্যাপারে লিটন মিয়ার বিরোদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।
এদিকে পুলিশ গ্রেফতারকৃতদের বিরোদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে তাদের একইদিন সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email