ব্রাহ্মণপাড়ায় বিপুল পরিমানে আতশবাজী ও ১৭কেজি গাঁজা উদ্ধার, তিনজন গ্রেপ্তার 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা)  প্রতিনিধি।। জানান =====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে মো. লিটন মাল (২৯), মো. আমিনুল ইসলাম (১৯) নামের দুই মাদক কারবারি ও মাসুদুল হাসান (২৮) নামের এক চোরাই কারবারিকে গ্রেপ্তর করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী মানরা উত্তরপাড়া ও আশাবাড়ী এলাকা থেকে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ও শশীদল বিওপির বিজিবি সদস্যরা তাদের গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি গাঁজা ও ২৪ বান্ডিল ভারতীয় আতশবাজী জব্দ করা হয়।
গ্রেপ্তার হওয়া মাসুদুল হাসান উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী রামচন্দ্রপুর (ভাল্লক) গ্রাকের বাসিন্দা। এছাড়া মো. লিটন মাল ও মো. আমিনুল ইসলাম মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার খারিয়া গ্রামের বাসিন্দা।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ও শশীদল বিওপির বিজিবি সদস্যরা পৃথকভাবে এসব অভিযান পরিচালনা করেন। এসব অভিযানে নেতৃত্ব দেন থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. শফিক উল্লাহ ও বিজিবির হাবিলদার বিশ্বজিৎ দত্ত।
অভিযানে গ্রেপ্তার হওয়া মাসুদুল হাসানের কাছ থেকে ৮টি বান্ডিলে ভারতীয় আতশবাজী ও ১৬টি বান্ডিলে কিং কোবরা আঠাশ আতশবাজী জব্দ করে পুলিশ। যার বাজার মূল্য ৫১ হাজার ২শ টাকা। এছাড়া মো. লিটন মাল ও মো. আমিনুল ইসলামের কাছ থেকে ৮টি বান্ডিলে ১৭ কেজি গাঁজা জব্দ করে বিজিবি।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, গ্রেপ্তার হয়া মাদক ও চোরাই কারবারিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়ে। তাদের একই দিন (বুধবার) দুপুরে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদের জেল হাজতে পাঠায়।
ক্যাপশনঃ- ব্রাহ্মণপাড়ায় থানা পুলিশ ও বিজিবির পৃথক দুটি অভিযানে মো. লিটন মাল (২৯), মো. আমিনুল ইসলাম (১৯) ও মাসুদুল হাসান (২৮) নামের তিন ব্যাক্তিকে গ্রেপ্তর করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ কেজি গাঁজা ও ৫১ হাজার টাকা মূল্যের ভারতীয় আতশবাজী জব্দ করা হয়।  ছবিঃ ব্রাহ্মণপাড়া প্রতিনিধি।সংবাদ প্রকাশঃ ০১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email