ব্রাহ্মণপাড়ায় বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার, ওয়ারেন্টভুক্ত আসামিসহ গ্রেফতার ৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ——-=
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বিভিন্ন এলাকায় গত সোম ও মঙ্গলবার থানাপুলিশের বিশেষ অভিযানে মাদককারবারি ও ওয়ারেন্টভুক্ত আসামিসহ ৬ জনকে গ্রেফতার করা হয়। এসময় বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করে পুলিশ।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ গত ১৪ মার্চ সোমবার উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া বাজারের বড় ব্রিজের উপর হতে মোঃ জসিম উদ্দিন(৩০) কে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৩ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। জসিম উদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার রাজবল্লভপুর এলাকার মৃত আঃ মজিদের ছেলে।
অপরদিকে  এসআই জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ গত ১৪ মার্চ সোমবার বিকেলে উপজেলার শশীদল ইউনিয়নের শশীদল দক্ষিন পাড়া এলাকার নুরুল ইসলাম মেম্বারের বাড়ীর সামনের পাকা রাস্তার উপর হতে মোঃ গোলাম রাব্বি হৃদয়(২৫)কে গ্রেফতার করে। হৃদয় উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ নাগাইশ এলাকার মোঃ আবু জাহেরের ছেলে। পুলিশ তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। অন্যদিকে একইদিন রাতে উপজেলার  মাধবপুর ইউনিয়নের মাধবপুর ৬নং ব্রীজ সংলগ্ন সরকার স-মিল এর সামনের পাকা রাস্তার উপর হতে ঢাকা মেট্রো-ন-২১-৪৯০৫ এর অজ্ঞাতনামা ড্রাইভার এর দখল হতে ৮ কেজি গাঁজা এবং  ১ টি পিকআপ গাড়ী উদ্ধার করা হয়। অপরদিকে এসআই জীবন কৃষ্ণ মজুমদার সঙ্গীয় ফোর্সসহ গতকাল ১৫ মার্চ সকালে উপজেলার শিদলাই বাজারের ধনু মিয়ার চা দোকানোর সামনে হতে  মোঃ বিল্লাল হোসেন(২৮)কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ৮ কেজি গাঁজা উদ্ধার করে। বিল্লাল হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বারিখলা এলাকার সিরাজ মিয়া প্রকাশ কসাই সিরাজের ছেলে। গ্রেফতারকৃত মাদককারবারি ও  ঢাকা মেট্রো-ন-২১-৪৯০৫ এর অজ্ঞাতনামা ড্রাইভার এর বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা  হয়েছে।
অপরদিকে  এএসআই নুরুল আমিন এএসআই/আব্দুর রহিম সঙ্গীয় ফোর্স সাজা প্রাপ্ত ৩ আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেঁতাভূমি এলাকার মৃত মোঃ আলী মিয়ার ছেলে মোঃ লিটন মিয়া(৩২) ও তার ভাই মোঃ লিটন মিয়া (৩২) এবং সাহেবাবাদ ইউনিয়নের  সাহেবাবাদ এলাকার মানিক মিয়ার ছেলে মোঃ রুবেল (৩১)।
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ এস্কট এর মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।”সংবাদ প্রকাশঃ  ১৬-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email