ব্রাহ্মণপাড়ায় বলৎকারের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ===========
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় বলাৎকারের অভিযোগে হাফেজ নূর মোহাম্মদ নামের এক মাদ্রাসার সহকারী শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ব্রাহ্মণপাড়া উপজেলার মালাপাড়া ইউনিয়ন এর  আসাদনগর এলাকায় এ ঘটনা ঘটে। বলাৎকারের শিকার মোঃ সিফাত(৯) আসাদনগর পূর্বপাড়া রওয়াদাতুল আলফা হাফিজিয়া ও এতিমখানা মাদ্রসার  ম্যাচে থেকে  লেখাপড়া করতেন। নূর মোহাম্মদ অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক।
   শনিবার  ভোরে ফজর নামাজ পড়া শেষে মাদ্রাসার শিক্ষক নূর মোহাম্মদ  সিফাতকে কথা আছে বলে ডেকে নিয়ে যায়। পরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বকভাবে ধর্ষণ(বলৎকার) করে হাফেজ নুর মোহাম্মদ। এ ঘটনা মুহূর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়ে। পরে বলৎকারের শিকার সিফাতের পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন হাফেজ নুর মোহাম্মদকে আটক করে। পুলিশকে খবর দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেন। ছেলের বাবা মো: স্বপন মিয়া বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলা দায়ের করেন।
ব্রাহ্মণপাড়া থানার ওসি অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন, বলাৎকারের অভিযোগে হাফেজ নুর মোহাম্মদ নামে এক মাদ্রাসার শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে রবিবার সকালে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  
Print Friendly, PDF & Email