ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক কৃষক কৃষাণীদের প্রশিক্ষণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    আনোয়ারুল ইসলাম ॥সংবাদদাতা জানান == উৎপাদনশীলতা বৃদ্ধির প্রযুক্তি ও সিআইজ ব্যাবস্থাপনা বিষয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক কৃষক কৃষাণীদের প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ ও প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় ২০২০-২০২১ অর্থ বছরের সিআইজি কৃষক প্রশিক্ষণ এর আয়োজন করে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। গতকাল ৭ অক্টোবর বুধবার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ মিলনায়তে আয়োজিত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেয় উপজেলার বিভিন্ন এলাকার কৃষক ও কৃষাণীগণ। প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ মাহবুবুল হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ মজিবুর রহমান।

এসময়, উপ সহকারী কৃষি অফিসার আলী আকবর, মোঃ আবুল হোসেন, তাছলিমা খানম, অফিস সহকারী মোঃ কিবরিয়া সহ উপজেলা বিভিন্ন এলাকার কৃষক কৃষানীবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৭১০২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email