ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

সিটিভি নিউজ।।       মোঃ আবদুল আলীম খান।।                     কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পানিতে ডুবে হোসাইন ও তানিম  নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।গতকাল (১১ জুন) শনিবার দুপুরে  উপজেলার শিদলাই ও নাগাইশ গ্রামে এ পৃথক দুটি ঘটনা ঘটে। মৃত হোসাইনের বয়স দের বছর। সে শিদলাই গ্রামের মোঃ ফরাদের  ছেলে।  আর ৪ বছর বয়সী তানিম নাগাইশ গ্রামের মোঃ জাকির এর ছেলে।
এলাকাবাসী ও হাসপাতাল  সূত্রে জানা যায়, উপজেলার শিদলাই গ্রামের মোঃ ফরাদের ছেলে হোসেন দুপুরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায়।
 বাড়ির লোকজন অনেক খোঁজাখুঁজির পর, বাড়ির পাশে পুকুরের পানির মধ্যে ডুবন্ত অবস্থায় খুঁজে পায়। পরে তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই উপজেলার শশিদল  ইউনিয়নের জাকির হোসেনের ছেলে তানিম  পরিবারের সবার অগোচরে বাড়ির সামনে একটি ডুবায় পড়ে যায়। তার মা-বাবা ও বাড়ির লোকজন অনেকক্ষণ  খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে বাড়ির পাশের ডুবার মধ্য খুঁজতে যায়।  পরে ডুবায় খুঁজেপেলে এলাকাবাসী তাকে  উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন। এব্যপারে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ