ব্রাহ্মণপাড়ায় ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার ৭ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।
 কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামী, গাঁজা ব্যবসায়ী এবং ডাকাতসহ ৭ আসামীকে গ্রেপ্তার  করে কুমিল্লার জেল হাজতে প্রেরণ করেছে।
সাহেবাবাদ ইউনিয়নে অভিযান চালিয়ে থানা সূত্রে জানা যায়,
থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই কামাল হোসেন ও সঙ্গীয় ফোর্স উপজেলার সাহেবাবাদ ইউনিয়নে অভিযান পরিচালনা করে কুমিল্লা কোতয়ালী থানাধীন শিমপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ জমির আলীর ছেলে মোঃ লোকমান হোসেন (১৮) এবং চান্দিনা উপজেলার আড়ং গ্রামের  মাসুদ রানার ছেলে রবিন হোসেন (১৮) তাদের উভয়ের কাছ থেকে ছয় কেজি গাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হয়েছে। শুক্রবার সকালে আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।
একই রাতে থানার এসআই শেখ মফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স ধর্ষন ও ধর্ষন কাজে সহায়তা করার জন্য লালমাই উপজেলার বড়তলা গ্রামের ফয়েজ আহাম্মেদের ছেলে মোঃ সুমন আহাম্মদ রনি (২৫) এবং ধর্ষন কাজে সহায়তা করার জন্য কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার মোঃ সাইদুল ইসলামের ছেলে আরাফাত সানি প্রকাশ আক্কাছ (২২) কে গাজীপুর তার ভাড়াটিয়া বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। থানার এসআই শেখ মফিজুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। শুক্রবার আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।
একই রাতে পুলিশ উপজেলার মাধবপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানার এসআই  জীবন কৃষ্ণ মজুমদার ও সঙ্গীয় ফোর্স  উপজেলার মাধবপুর ইউনিয়নে  কিছু সঙ্গবদ্ধ ডাকাত দল ডাকাতি করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেই এলাকায় অভিযান চালায়। এসময় ডাকাত দল ডাকাতি করার প্রস্তুতিকালে  পুলিশের উপস্থিতি টের পেলে পুলিশ হাতেনাতে উপজেলার চান্দলা গ্রামের সুরুজ মিয়ার ছেলে আব্দুল মোতালেব প্রকাশ মোতালেব(৩৫) একই গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ ইমন হোসেন (১৮) এবং একই ইউনিয়নের শফিকুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম জাহাঙ্গীর (২৫) কে বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আটক করে থানায় নিয়ে আসে। এসআই জীবন কৃষ্ণ মজুমদার বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের করেন। শুক্রবার আসামীদের কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email