ব্রাহ্মণপাড়ায় ডেকোরেটর ব্যবসায়ীদের প্রণোদনার দাবীতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।        আনোয়ারুল ইসলাম ॥  সংবাদদাতা জানান  ====
মহামরি করোনা ভাইরাসের কারণে আর্থিক ক্ষতির জন্য ডেকোরেটর ব্যবসায়ীদের সরকারি প্রণোদনার দাবীতে কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মানববন্ধন করেছে উপজেলার ডেকোরেটর ও লাইটিং ব্যবসায়ীরা। গতকাল রবিবার বেলা ১২ টায় উপজেলা পরিষদের সামনে ব্রাহ্মণপাড়ার প্রায় ৪শত মালিক ও শ্রমিক মিলে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে তারা উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারকলিপি প্রদান করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ব্রাহ্মণপাড়া উপজেলা ডেকোরেটার্স লাইটিং এন্ড মাইক সার্ভিস মালিক সমিতির সভাপতি হাজী জয়নাল আবেদীন মেম্বার, সহ সভাপতি রফিকুল ইসলাম, শাহ আলম, হাজী শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আবুল ফয়েজ সরকার, সহ সম্পাদক নূরুল ইসলাম ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ আনিসুর রহমান, সহ সাংগঠনিক ফারিজ মিয়া, কোষাদক্ষ মোঃ সফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোবারক হোসেন, সহ প্রচার সম্পাদক মোশারফ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন রাশেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম এবং সহ ক্রীড়া সম্পাদক সৈয়দ জামাল। এসময় উপস্থিত ছিলেন, ডেকোরেটার্স ব্যবসায়ী মোঃ আনোয়ার শাহ, শ্রী রতন চন্দ্র দেব, মোঃ উজ্জল, কাজী মোঃ বাহদুর , মোঃ বিল্লাল হোসেন, মোঃ বদিউল আলম, জিতু মিয়া রিটন মিয়া, সুমন মিয়া, জহিরুল ইসলাম, মনির হোসেন, মোঃ জাবেদ, সাইফুল ইসলাম ভূইয়া, গাজী মিয়া, জয়নাল আবেদীন, মোতালেব প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মহামারী করোনা ভাইরাসের কারনে সরকারের ঘোষিত লকডাউন থাকায় এবং সামাজিক দূরত্ব বাস্তবায়নের কারণে সকল প্রকার অনুষ্ঠান বন্ধ থাকায় ব্রাহ্মণপাড়া উপজেলায় ডেকোরেটর, লাইটিং ও মাইকিং ব্যবসার সাথে জরিত প্রায় ৪শ মালিক এবং শ্রমিক আর্থিক ভাবে ব্যপক ক্ষতিগ্রস্থ হয়। করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারের নির্দেশনা মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার কার্যক্রম বন্ধ রাখায় বর্তমানে তারা আর্থিক সংকটের কারনে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে। বক্তারা আরো বলেন, দেশের ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সু-দৃষ্টি কামনা করছি। তিনি সকল ডেকোরেটর মালিক ও শ্রমিকদের অর্থিক ভাবে প্রণোদনা প্রদান করে তাদের পরিবার পরিজন নিয়ে সুন্দর ভাবে জীবন যাপন করা ব্যাবস্থা করে দেওয়ার অনুরোধ জানাই।

সংবাদ প্রকাশঃ  ২৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email