ব্রাহ্মণপাড়ায় গোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লাইব্রেরি উদ্বোধন

সিটিভি নিউজ ।।     মোঃ আবদুল আলীম খান।। সংবাদদাতা জানান ====
প্রাথমিক শিক্ষা একটি দেশের শিক্ষা ব্যবস্থার মূলভিত্তি। প্রাথমিক স্তরে নতুন প্রজন্মের শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করা না গেলে পরবর্তী শিক্ষা জীবনে তা নিশ্চিত করা দুরূহ হয়ে পড়ে। আনুষ্ঠানিক শিক্ষার সাথে নৈতিকশিক্ষা, সাংস্কৃতিক কর্মকাণ্ড, খেলাধুলার পাশাপাশি  কোমলমোতি শিশুদেরকে জ্ঞান-বিজ্ঞান ভিত্তিক বই পড়ার প্রতি সম্পৃক্ত করা গেলে ভবিষ্যৎ প্রজন্মকে দেশপ্রেমিক আদর্শ সুনাগরিক হিসেবে গড়ে তোলা সম্ভব।
পাঠ্যবই এর পাশাপাশি শিশুদের জ্ঞান-বিজ্ঞানে আরও সমৃদ্ধ করতে গতকাল ৩০ আগস্ট সকালে গোলাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি বই এর লাইব্রেরি উদ্বোধন করা হয়।  উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা বিদ্যালয়ের একটি কক্ষে এ লাইব্রেরি উদ্বোধন করেন। লাইব্রেরি থেকে শিশুরা গল্প, ছড়া, কবিতা, কৌতুক, ধাঁধা, গোয়েন্দা কাহিনী, শব্দভাণ্ডার সহ আরো অনেক জ্ঞান-বিজ্ঞানের বই পড়তে পারবেন।
এসময় উপস্থিত ছিলেন শিদলাই  ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল,

অত্র বিদ্যালয়ের ম্যানিং কমিটির সভাপতি অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, ব্রাহ্মণপাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা সেলিম মুন্সি, ইউ আর সি ইন্সট্রাক্টর হাজেরা খাতুন, সহকারী  শিক্ষা অফিসার রুনাক জাহান, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক কোহিনোর আক্তারসহ অত্র বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ