ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ এক যুবক গ্রেপ্তার

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন   ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ==========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে গাঁজা পাচার কালে মো. নাসির উদ্দীন হেলাল খান (২০) এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাহেবাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে পাঁচ কেজি ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়েছে।
গ্রেপ্তার হওয়া মো. নাসির উদ্দীন হেলাল খান মাদারীপুর জেলা সদরের ছিলারচর চরলক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা মফিজুল ইসলাম কামরুলের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) দীন মোহাম্মদ।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, গ্রেপ্তার হওয়া মাদক কারবারি নাসির উদ্দীন হেলাল খানের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাকে একইদিন দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ ৩১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ