ব্রাহ্মণপাড়ায় গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

 সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন   কুমিল্লা  ব্রাহ্মণপাড়া ( কুমিল্লা ) প্রতিনিধি=======
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গলায় ওড়না পেঁচিয়ে শামীমা আক্তার ( ২২ ) নামে এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
রোববার ( ১০ মার্চ ) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার দুলালপুর ইউনিয়নের বেজুরা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শামীমা ওই এলাকার জাহাঙ্গীর আলমের দ্বিতীয় মেয়ে। আত্মহত্যার কারণ জানাতে পারেনি নিহতের পরিবার।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে শামীমা তার বসত ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এর আগে তার বিয়ের বিষয়ে পাত্র দেখতে যায় তার পরিবারের লোকজন। এরই ফাঁকে পরিবারের সদস্যদের অগোচরে সে আত্মহত্যার চেষ্টা করে। বসত ঘরে শব্দ শুনে বাড়ির লোকজন তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নিহতের চাচা আলমগীর হোসেন বলেন, আমার বড় ভাইয়ের ছোট মেয়ে শামীমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার চেষ্টা করলে আমরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। হাসপাতালের চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আমরা তাকে কুমিল্লা নেওয়ার পথে সে মারা যায়। তবে আত্মহত্যার করার মতো কোনো কারণ খুঁজে পাচ্ছি না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরি বিভাগের ( ইএমও ) চিকিৎসক ডা. নুসরাত ফারজানা খান জানান, শামীমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য আমরা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই৷

এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম আতিক উল্লাহ বলেন, আত্মহত্যার বিষয়টি আমরা জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ ১১০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ