ব্রাহ্মণপাড়ায় ওয়ারেন্টভুক্ত আসামি ও বিদেশি মদসহ ৪ জন গ্রেফতার

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন      ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ===========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় সিআর ও জিআর পরোয়ানা মূলে আসামি ও বিদেশি মদসহ গত ২৪ মে মঙ্গলবার ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।
থানা সূত্রে জানা গেছে, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ২৪ মে মঙ্গলবার রাতে উপজেলার শশীদল ইউনিয়নের মানরা সাকিনের মানরা রেল ব্রীজের নিচে কাচাঁ রাস্তার উপর হতে মোঃ সালাম(২৮)কে গ্রেফতার করে। এসময় তল্লাশি চালিয়ে পুলিশ তার কাছ থেকে ৫ বোতল স্ক্যাফ সিরাপ ও ২ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সালাম উপজেলার সদর ইউনিয়নের নাইঘর এলাকার মৃত আবুল হাসেমের ছেলে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
অপরদিকে এএসআই আব্দুর রহিম, এএসআই মতিউর রহমান, এএসআই মীর সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ জিআর ও সিআর পরোয়ানা মূলে সাজাপ্রাপ্ত আসামী উপজেলার রামনগর এলাকার মৃত দুদু মিয়ার ছেলে লোকমান হোসেন, দক্ষিণ তেঁতাভূমি পূর্বপাড়া এলাকার আলী আশ্রাফের ছেলে মোঃ মেহেদী হাসান প্রকাশ মেহেদী(২৬) ও বাগড়া হিন্দু বাড়ি এলাকার মৃত রাখাল সূত্র ধর প্রকাশ রামচরণ সূত্র ধরের ছেলে শ্রী নিতাই সূত্র ধর’কে গ্রেফতার করে।

এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”সংবাদ প্রকাশঃ  ২৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ