ব্রাহ্মণপাড়ায় অভিনব পন্থায় গাঁজা পাচারকালে চার মাদক কারবারি গ্রেপ্তার, বিপুল পরিমাণ বাজি জব্দ

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন      ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি =========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে অভিনব পন্থায় গাঁজা পাচারকালে চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার চান্দলা ইউনিয়নের খামা চাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে আট কেজি গাঁজা জব্দ করা হয়। পরে গতকাল বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।
গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, ফরিদপুরের সদরপুর উপজেলার সাতরশি (চরব্রাহ্মন্দী) গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. রুবেল মুন্সি (৩৬), একই গ্রামের ইমান উদ্দিন মাতুব্বরের ছেলে সাব্বির হোসেন (১৯), ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আকুনপাড়া গ্রামের মো. সিরাজুল ইসলামের ছেলে মো. জহিরুল ইসলাম (৩২) ও বাগেরহাটের শরণখোলা উপজেলার পূর্ব খোন্তাকাটা গ্রামের আবদুল লতিফ হাওলাদারের ছেলে পারভেজ হাওলাদার (৩২)।
থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন। এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এসআই) আল হাদী রবিন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহাবুল ইসলাম।
অভিযানে গ্রেপ্তার হওয়া মাদক কারবারিরা খাকি কষ্টেপ দিয়ে পেটের সাথে মোড়ানো দুই কেজি করে আট কেজি গাঁজা পাচারের চেষ্টাকালে আটক হয়।
এছাড়া থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ও মোহাম্মদ সৌরভ হোসেন উপজেলার উত্তর শশীদল এলাকায় একই রাতে অপর একটি অভিযান পরিচালনা করে মো. মাসুম নামের এক ব্যক্তির বসত ঘর থেকে ৪ হাজার ৩ শ ২০ টি ভারতীয় চকলেট বাজি জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম পালিয়ে যায়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, গ্রেপ্তার হওয়া মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ ০৪০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ