ব্রাহ্মণপাড়ায় অতর্কিত হামলায় একই পরিবারের শিশুসহ আহত- ৫

সিটিভি নিউজ।।    মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ====
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে  প্রতিপক্ষের অতর্কিত হামলায় একই পরিবারের নারী ও শিশুসহ ৫ জন আহত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার উত্তর চান্দলা এলাকার পূর্বপাড়ায় ওই ঘটনা ঘটে। আহতরা কুমিল্লা সদর হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদের মধ্যে আহত শিশু মানছুরা আক্তারের (৩) অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এলাকাবাসী ও আহতদের সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের উত্তর চান্দলার পূর্বপাড়া এলাকার বাসিন্দা জয়নাল আবেদীন ও একই এলাকার নুরুল ইসলাম গংদের সাথে দীর্ঘদিন যাবত পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। ঘটনার দিন মঙ্গলবার (৩১ অক্টোবর ) দুপুরে পূর্ব শত্রুতার জের ধরে নুরুল ইসলাম গংদের লোকজন হাতে দেশীয় অস্ত্রসস্ত্রসহ জয়নাল আবেদীনের পরিবারের উপর হামলা চালায়। এ সময় তাদের হামলায় নারী ও শিশুসহ ৫ জন আহত হয়েছে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আহতরা হলেন, সুরুজ মিয়ার ছেলে জয়নাল আবেদীন ( ৩৫), তার ভাই আবদুল মান্নান ( ৪৫), আবদুল হান্নান ( ৫০), জয়নাল আবেদীন মেয়ে মানুছুরা আক্তার ( ৩) ও জয়নাল আবেদীনের ভাই ময়নাল মিয়ার স্ত্রী নুপুর আক্তার ( ২২ ) । আহতরা বর্তমানে কুমিল্লা সদর হাসপাতাল ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এর মধ্যে শিশু মানছুরার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
উল্লেখ্য যে, জয়নাল আবেদীন ও নুরুল ইসলাম গংদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে এর আগে থেকেই ৭ টি মামলা চলমান রয়েছে।
আহত জয়নাল আবেদীন বলেন, গত ২ মে পারিবারিক বিষয় নিয়ে নুরুল ইসলাম গংদের বিরুদ্ধে আদালতে একটি মামলা করি। এছাড়াও এর আগে তাদের বিরুদ্ধে আরও ৬টি মামলা রয়েছে। এরই সূত্র ধরে পূর্ব পরিকল্পিতভাবে মঙ্গলবার ( ৩১ অক্টোবর ) দুপুরে নুরুল ইসলাম ও তার লোকজন আমাদের উপর দা, ছেনা ও লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় আমি ও আমার শিশু বাচ্চা মানছুরাসহ ৫ জন আহত হয়েছে।
হামলাকারীরা হলেন, ওই এলাকার বাসিন্দা নজু মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, মৃত দানু মিয়ার ছেলে বিল্লাল হোসেন, তার ভাই রুবেল ও নুরুল ইসলাম, নশু মিয়ার ছেলে মাহমুদুল হাসান ( হোসেন), মৃত জারু মিয়ার ছেলে নজু মিয়া, নুরুল ইসলামের ছেলে সুজন মিয়া, ফারুক মিয়ার ছেলে সাইফুল ইসলাম, নুরুল ইসলামের স্ত্রী তাছলিমা আক্তার, নজু মিয়ার স্ত্রী নজিবা আক্তার, রুবেলের স্ত্রী মর্জিনা আক্তারসহ তাদের সহযোগীরা।
এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানার ওসি শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, উপজেলার উত্তর চান্দলার সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। থানাপুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেবে।সংবাদ প্রকাশঃ ০২১১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ