ব্রাহ্মণপাড়ায় মোবাইল চুরির সন্দেহে গাছের সঙ্গে   নারীসহ  মারধরে আহত ৩

সিটিভি নিউজ ।।  সৌরভ মাহমুদ হারুন     ব্রাহ্মণপাড়া  ( কুমিল্লা) প্রতিনিধি ।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়নের দীর্ঘভূমি গ্রামে মোবাইল চুরির সন্দেহে গাছের সঙ্গে  বেঁধে নূরে আলম (২৮), মোঃ আলাউদ্দিন (২৫) ও হাজেরা বেগম (৫০) সহ ৩ জনকে রোববার  মারধর করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।
আহত নূরে আলম সূত্রে জানা যায়,  ঘটনার দিন ৩০ মে রোববার  ভোরে দীর্ঘভূমি গ্রামের সুরুজ মিয়ার ছেলে ফারুক, মৃত আবদুস সালামের ছেলে শাহজাহান সাগর, মৃত কিতাব আলীর ছেলে কামরুল ও মৃত আলফু মিয়ার ছেলে সুরুজ মিয়া একই গ্রামের শাহ জালালের বাড়িতে গিয়ে মৃত শাহজালালের ছেলে নূরে আলমকে মোবাইল চুরির সন্দেহে তাদের হাতে থাকা লাঠিসোঁটা ও রড দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে আহত করে। নূরে আলমকে বাঁচাতে তার ভাই মোঃ আলাউদ্দিন এগিয়ে এলে হামলা কারীরা তাকেও পিটিয়ে আহত করে। পরে তারা আহতদের উঠিয়ে নিয়ে গিয়ে তাদের বাড়ি সংলগ্ন আম গাছের সাথে বেঁধে আবারও মারতে থাকে। খবর পেয়ে নূরে আলমের মা চিৎকার চেঁচামেচি করে সেখানে উপস্থিত হলে তারা তাকেও পিটিয়ে আহত করে। তাদের চিৎকার চেঁচামেচি শুনে এলাকাবাসী জড়ো হলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহতদের এলাকাবাসীরা উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। আহতরা ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ ব্যপারে হামলাকারীদের সাথে যোগাযোগ করতে চাইলে তাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
এব্যাপারে ব্রাক্ষণপাড়া থানা র ওসি আপ্পেলা রাজু নাহা  বলেন সোমবার দুপুর পর্যন্ত এঘটনায় কেউ কোন লিখিত অভিযোগ দায়ের  করে নি। এবিষয়ে আমি জানিনা। কেউ লিখিত অভিযোগ দায়ের করলে আমি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেব।সংবাদ প্রকাশঃ  ৩১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ