ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও স্কাফ সিরাপসহ গ্রেফতার ৩

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন     ব্রাক্ষণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি ।।
 কুমিল্লা জেলার  ব্রাহ্মণপাড়ার বিভিন্ন এলাকায় গত শুক্রবার সকালে পৃথক অভিযান পরিচালনা করে গাঁজা ও স্কাফ সিরাপসহ তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।
থানা সূত্রে জানা যায়, এসআই সাইফুল ইসলাম ও এএসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার সকালে উপজেলার সদর বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে  ০৮ কেজি গাঁজাসহ উপজেলার উত্তর তেঁতাভূমি আনন্দপুর গ্রামের মৃত আঃ লতিফের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(৪০)কে গ্রেফতার করে।
অপরদিকে এসআই আনোয়ার হোসেন ও এএসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স পৃথক অভিযান পরিচালনা করে উপজেলা সদরের সিএনজি স্ট্যান্ড থেকে ৬ কেজি গাঁজা ও ১০ বোতল স্কাফ সিরাপসহ কুমিল্লা সদরের সাতোরা ( চম্পকনগর) এলাকার শরাফত আলীর ছেলে মাসুদ (৩৪) ও একই এলাকার বারেক মিয়ার ছেলে মেহেদী হাসান প্রকাশ আকাশকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করে বলেন,  আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীগনকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email