ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ইয়াবাসহ ৩ মাদককারবারী গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    মোঃ অপু খান চৌধুরী।।  সংবাদদাতা জানান=====
কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত ৪ ও ৫ ডিসেম্বর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে   ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট ও ৩০ কেজি গাঁজাসহ ৩ মাদককারবারীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল-হাদি রবিন সঙ্গীয় ফোর্সসহ ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে
মল্লিকারদিঘী গ্রামে তহসিল অফিসের সামনে (শশীদল – নয়নপুর) গামী পাকা রাস্তার উপর হইতে ১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ দানু মিয়া (৪৫) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তার দখল হইতে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। দানু মিয়া ব্রাহ্মণপাড়া থানার মল্লিকারদিঘী গ্রামের মোঃ মোসলেম মিয়ার ছেলে। পুলিশ তার বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।
এছাড়া এসআই মোঃ শফিকুল ইসলাম সঙ্গীয়  ফোর্সসহ  মাধবপুর ইউনিয়নের দধিখলা গ্রামের (উত্তর চান্দলা – দধিখলা) গামী মামুন এর অটো গ্যারেজের সামনে পাকা রাস্তার উপর হইতে সোহরাব @ সোহরাব লোকমান (৩৫)  ও মোঃ ইব্রাহিম (৪৩) কে গ্রেফতার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ জয়নাল(২৫) পালিয়ে যায়। পুলিশ তাদের দখল হইতে ৩০ কেজি গাঁজা উদ্ধার করে।
সোহরাব লোকমান ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা গ্রামের লোকমান হোসেনের ছেলে, মোঃ ইব্রাহিম ও পলাতক আসামী মোঃ জয়নাল যথাক্রমে একই এলাকার মৃত আবদুল কাদেরের ছেলে এবং আবু তালেবের ছেলে। পুলিশ তাদের বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান রুবেল সত্যতা স্বীকার করে বলেন, “আসামীগণকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email