ব্রাক্ষণপাড়ায় সাবেক আইন মন্ত্রী আব্দুল মতিন খসরুর  চেহলাম উপলক্ষে মসজিদে দোয়া ও কোরআন খতম 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাক্ষণপাড়া ( কুমিল্লা) প্রতিনিধি ।।
শুক্রবার প্রয়াত সাবেক সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী   বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সুপ্রিম কোর্টের আইন জীবি সমিতির সভাপতি  অ্যাডভোকেট আবদুল মতিন খসরু র চেহলাম উপলক্ষে দোয়া মোনাজাত এবং  ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলার ৩০ টির অধিক   এতিমখানায় ও মাদরাসায় খাদ্যসামগ্রী উপহার দেন বিশিষ্ট শিল্পপতি কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপ-নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মুক্তিযোদ্ধার সন্তান  মাহতাব হোসেন।
তিনি শুক্রবার  দিনব্যাপী দুই উপজেলার এতিমখানা ও মাদরাসায় খাদ্যসামগ্রী বিতরণ করেন। এসময় তিনি সর্বস্তরের মানুষের সাথে কুশল বিনিময় করেন। এসময় তিনি সাধারণ মানুষের সুখ দুঃখের খোঁজখবর নেন। তিনি বলেন, আসন্ন উপনির্বাচনে আমি সুযোগ পেলে বেকারত্ব কমিয়ে আনতে বুড়িচং ব্রাহ্মণপাড়ায় মেইল কারখানা গড়ে তুলব। বুড়িচং ব্রাহ্মণপাড়ার জনগণই আমার শক্তি আমার প্রেরণা। উপনির্বাচনে আপনাদের সমর্থন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে মুক্তিযুদ্ধের চেতনার সংমিশ্রণে এই বুড়িচং ব্রাহ্মণপাড়াকে আধুনিক শহরে রূপান্তরিত করব। প্রয়াত সাবেক আইনমন্ত্রী মতিন খসরু এমপি’র অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করব। তরুণরাই আগামীদিন নির্মাণের সুদক্ষ কারিগর। তরুণদের সুযোগ দিলে আগামী দিনগুলো হবে সুন্দর। আমি দুই উপজেলাবাসীর সুখে দুঃখে ছিলাম, আছি এবং থাকবো।
উল্লেখ্য,  গত বছরের করোনা মহামারির সেই ক্রান্তিলগ্নেও অসহায় মানুষের দোরগোড়ায় নিজস্ব অর্থায়নে খাদ্য উপহারসহ নগদ অর্থের সহযোগিতা পৌঁছে দিয়েছিলেন মাহতাব হোসেন।  এ বছরও তিনি বুড়িচং ব্রাহ্মণপাড়ার ১০ হাজারেরও বেশি  অসহায় ও হতদরিদ্র পরিবারের হাতে পৌঁছে দিয়েছেন ঈদ উপহার।

 মাহতাব হোসেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দীর্ঘভূমি গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ছেলে। তিনি কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি ইকরা ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান ও সাউথ ভিউ টেক্সটাইল মিলস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আরও কয়েকটি প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন।সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email