বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ফতুল্লা থানা বিএনপি মিলাদ ও দোয়া

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে এবং রোগমুক্তি কামনায় ফতুল্লা থানা বিএনপি’র উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (১৩ জুন) বাদ মাগরিব মাসদাইর বাজার এলাকায় এই আয়োজনে সভাপতিত্ব করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির আহবায়ক জাহিদ হাসান রোজেল।
জাহিদ হাসান রোজেল বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের জন্য আন্দোলন ছাড়া কোন কিছু নেই। সেই আন্দোলন গ্রাম থেকে শুরু করে কেন্দ্র পৌছাতে হবে, তাহলে এই দেশ জালিম সরকার থেকে মুক্তি পাবে। বেগম খালেদা জিয়ার জন্য সকলে মহান আল্লাহ দরবারে দোয়া করতে হবে। তিনিই পারেন, স্বাধীন বাংলাদেশের রূপ ধারণ করাতে। আজ দেশে ৯৫ ভাগ মানুষ বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের পরিবারকে ভালোবাসে ও বিশ্বাস করে।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ তাদের ক্ষমতা এখন প্রশাসনিক লোকজনেররা। তাদের ভরসায় এই জালিম সরকার এখনো টিকে রয়েছে। বিএনপি নেতা-কর্মীরা দীর্ঘ বছর যাবৎ যে নির্যাতনের শিকার হয়ে এখনোই বিএনপি জন্য জীবন দিতে প্রস্তুত রয়েছে। সেখানে আজ আওয়ামীলীগের নেতা-কর্মী হতো তাহলে তারা দল ছেড়ে দিতো। বেগম খালেদা জিয়া-কে সুষ্ঠু ও সুন্দর চিকিৎসা নিয়ে সরকার লুকোচুরি খেলা খেলছে। নেত্রী যদি কিছু হয়, তাহলে বাংলা মানুষ কখনো আওয়ামীলীগকে ক্ষমা করবে না।
এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম-আহবায়ক একরামুল কবির মামুন, আব্বাস উদ্দিন বাবুল, ওমর আলী, এড. এসএম মাহমুদুল হক আলমগীর, এড. আল আমীন সিদ্দিকী, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি স্বপন চৌধুরী, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, ফতুল্লা থানা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ওমর ফারুক নাঈম, ফতুল্লা থানা যুবদলের সভাপতি মাসুদ, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নাদিম হাসান মিঠু, আমজাদ শিকদার প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email