বেকার যুবকদেরকে প্রশিক্ষিত করে দেশ উন্নয়নের কাজে লাগাতে হবে…… এম পি আবুল হাসেম খাঁন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন। সংবাদদাতা জানান ==  কুমিল্লা -৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন বলেছেন  দেশের বেকার যুবকদের কে যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষিত করে এবং বিভিন্ন  ঋণ প্রদান করা দেশ উন্নয়ন ও বেকার সমস্যা সমাধানে ব্যপক ভূমিকা রাখতে পারে। যুব উন্নয়ন অধিদপ্তর বেকার যুব সমাজকে প্রযুক্তিগত বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করে করছে। সরকার বেকার যুবকদের কে কর্মমুখী করতে যুব উন্নয়ন অধিদপ্তর এর মাধ্যমে নানা পদক্ষেপ নিয়েছে। তিনি আরও বলেন যুব সমাজ যেন মাদক থেকে দূরে থাকে। মাদকের সঙ্গে যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাদের কে ছাড় দেয়া হবে না। মাদক যুব সমাজ কে ধংশ করে দিতে পারে। অপর দিকে তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে আরও সমৃদ্ধশালী হিসেবে গড়তে হবে আমাদের যুব সমাজকে দক্ষ প্রশিক্ষিত হিসেবে গড়ে তুলতে হবে। সোমবার সকালে কুমিল্লার বুড়িচং উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে জাতীর যুব দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী শেষে উপজেলা পরিষদ  মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ সাবিনা ইয়াসমিন এবং পরিচালনা করেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ফজলে রাব্বি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার।
শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা কাজী মজিবুর রহমান।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  শারমীন আরা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মীর হোসেন মিঠু, নুড়িচং থানার ওসি মোঃ আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্না,  উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী, উপজেলা কৃষি কর্মকর্তা আফরিনা আক্তার, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারোয়ার, সমবায় কর্মকর্তা শাহনাজ পারভিন, সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল,মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা, আনসার বিডিপি কর্মকর্তা মোঃ মোস্তফা,  সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সালাহ উদ্দিন, প্রশিক্ষিত যুবক সাংবাদিক গাজী জাহাঙ্গীর আলম জাবির ।
আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আবু তাহের, উপজেলা যুবলীগের প্রস্তাবিত সভাপতি হাজী মোঃ বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন, উপজেলা ছাত্র লীগের প্রস্তাবিত সভাপতি গিয়াস উদ্দিন। এসময় উপজেলার বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে অনুষ্ঠানের প্রধান অতিথি এম পি অ্যাডভোকেট আবুল হাসেম খাঁন প্রশিক্ষিত যুবকদের মাঝে ঋণ বিতরণ করেন।সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email