বেইলী ব্রিজ ভেঙ্গে দুই জেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন : আহত ৬

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়–ইবাড়ি নামক স্থানে খালে পড়ে যায় বালি বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশা।

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ======
কুমিল্লার কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কের কড়–ইবাড়ি নামক স্থানে বেইলী ব্রিজ ভেঙ্গে বালি বোঝাই ট্রাক ও সিএনজি চালিত অটো রিকশা খালে পড়ে গেছে। এ ঘটনায় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার আকুবপুর ইউনিয়নের কড়–ইবাড়ি খালে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বেইলী ব্রিজটি দীর্ঘদিন ঝুঁকিপূর্ন ছিল। শুক্রবার বিকালে একটি বালি বোঝাই ট্রাক পার হওয়ার সময় অপর দিক থেকে আসা সিএনজি চালিত অটো রিকশাসহ বেইলী ব্রিজটি ভেঙ্গে খালে ওই পড়ে যায়। এ সময় ট্রাক ও সিএনজিতে থাকা ৬ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছে। ব্রিজটি ভেঙ্গে যাওয়ার ফলে কোম্পানীগঞ্জ-নবীনগর সড়কে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এতে করে এই সড়কে যাতায়াত করা মুরাদনগর, বাঙ্গরা ও নবীনগর থানার যাত্রীরা চরম বিপাকে পড়েছে।
আকুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিমুল বিল্লাল বলেন, ট্রাক ও সিএনজিতে থাকা ৬জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। আপাতত চলাচল করার জন্য ব্রিজের পাশেই বাশেঁর সাকো করে দেওয়া হয়েছে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
কুমিল্লা সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী হুমায়ুন কবীর বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে আছি। ব্রিজটির মেরামত কাজ চলছে।
মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, তাৎক্ষনিক আমি ঘটনাস্থল পরিদর্শণ করেছি। এ সড়কে যানবাহন চলাচল আপাতত বন্ধ থাকবে। শনিবার থেকে পুরাতন ব্রিজটি অপসারণ করে নতুন ভাবে নির্মাণ করা হবে।

সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email