বুড়িচং ষোলনল ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী গণ সংযোগ কুশল বিনিময় 

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন।। কুমিল্লার বুড়িচং উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ষোলনল ইউনিয়ন এর স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ঘোড়া প্রতীকের অনুকূলে মোঃ বিল্লাল হোসেন সাবেক সফল চেয়ারম্যান সোমবার দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণ সংযোগ করেন এবং জনসাধারণ তথা সাধারণ ভোটার ও জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন এবং ঐক্য বদ্ধ হয়ে তাকে ঘোড়া প্রতীকে ভোট প্রদান করার আহবান জানান। সোমবার গণ সংযোগ কালে তার সঙ্গে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম খন্দকার, বীর মুক্তিযোদ্ধা বশির আহাম্মদ ওরফে বাছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, ফরহাদ আহাম্মদ, লুতফুর রহমান মেম্বার, আবু কাসেম, আবুল হোসেন শিশু, গোলাম জিলানী, রাজিব হাসান, জাকারিয়া তুহিন, শামীমুল ইসলাম প্রমুখ।
ষোলনল ৮নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ কামাল হোসেন মোরক প্রতীক ঃ-
ষোলনল ইউনিয়ন এর নির্বাচনে ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সাবেক সফল মেম্বার  মোঃ কামাল হোসেন মোরক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার দিনব্যাপী তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণ সংযোগ করেন এবং জনসাধারণ তথা সাধারণ ভোটার ও জনসাধারণের নিকট দোয়া চেয়েছেন। তার ওয়ার্ড হল কামার খাড়া – বালিখাড়া ও ভান্তি। এছাড়া তিনি এলাকার সাধারণ ভোটার তাকে  জনসাধারণকে ভোট প্রদান করার আহবান জানান। গণ সংযোগ কালে তিনি এলাকার সাধারণ ভোটারদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন
কেরামত আলী, রফিকুল ইসলাম, জাফর হোসেন আজাদ, আজাদ হোসেন শামু, সোহেল আহাম্মদ, আব্দুল বারেক, আহসান হাবিব, বিল্লাল হোসেন, খোরশেদ আলম, জসিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি এম ফারুক আহমেদ, শাহীন মিয়া, কমল চন্দ্র রায়, হারুনুর রশীদ, অহিদুর রহমান , রাসেল হোসেন, নুর হোসেন, বাবুল শাহ, মোর্শেদ আলম, শরীফুল ইসলাম, শাহ আলম, হারুন অর রশিদ, আবু ইউসুফ চৌধুরী, নাঈম হাসান ও সাদা নাঈম প্রমুখ।
বুড়িচং সদর ইউনিয়ন এর স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম চশমা প্রতীক ঃ- সোমবার বিকালে বুড়িচং উপজেলা সদর ইউনিয়ন এর স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম ভূইয়ার চশমা প্রতীকের অনুকূলে বুড়িচং সদরের দক্ষিণ ও পশ্চিম পাড়ার সমন্বয়ে বয়লার মাঠে এক উঠান বৈঠক বসে। উক্ত উঠান বৈঠকে এলাকার জন সাধারণ একক ভাবে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম ভূইয়া কে সমর্থন প্রদান করেন একাট্টা হয়ে।
অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ রফিকুল ইসলাম ভূইয়া।
সভাপতিত্ব করেন মোঃ আবুল হালিম খান এবং বৈঠক পরিচালনা করেন মোঃ হুমায়ুন কবির।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ ছাদেকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (রুমা কামাল), গ্রাম প্রধান হাজী মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শরীফুল ইসলাম ভূইয়া, মনির হোসাইন।
আরও উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ রৌশন আলী, প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, আবু তাহের সর্দার,কাস্টমস জসিম উদ্দিন, মোঃ জসিম উদ্দিন ভূইয়া, সমর মিত্র,  আবু তাহের ডেকোরেটর, মাহাবুবুর রহমান ওয়ালটন,প্রবাসী মোঃ জসিম উদ্দিন,  জহিরুল হক মেম্বার, মোঃ জাহাঙ্গীর আলম, আবুল হাসেম হাসু মেম্বার, জহিরুল ইসলাম জজু মেম্বার, ফজলে রাব্বি, সফিকুল ইসলাম, বাবুল হোসেন ও আরিফ খান প্রমুখ।
ষোলনল ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন টিউবওয়েল প্রতীক ঃ-
ষোলনল ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫  নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সাবেক সফল মেম্বার মোঃ আক্তার হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সোমবার দিনব্যাপী তার নির্বাচনী এলাকার ইছাপুরা, চরপাড়া ওরামনগর ব্যাপক সংযোগ করেন এবং জনসাধারণ তথা সাধারণ ভোটার গন ঐক্য বদ্ধ হয়ে তাকে ভোট প্রদান করার আহবান জানান। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আলী হোসেন মাষ্টার, মফিজুল ইসলাম, শাহীন কবির, শিমুল মাহমুদ মাষ্টার, মোঃ ফারুক আহমেদ, মিজানুর রহমান, জীবন মিয়া, আলী আশ্রাফ, অনীক, সুমন মিয়া, আবুল খায়ের বুলবুল, এম বাচ্চু মিয়া, হৃদয় হাসান, জাহাঙ্গীর আলম ও জলফু মিয়া প্রমুখ।
পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল কালাম আজাদ ঃ-
পীরযাত্রাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল কালাম আজাদ এর অটোরিকশা প্রতীকের অনুকূলে সোমবার দিনব্যাপী তার নির্বাচনী এলাকায় সাদকপুর, নোয়াপাড়া, কোমাল্লা, শ্যামপুর, গোবিন্দ পুর, শ্রীপুর সহ বিভিন্ন এলাকায় তিনি গণ সংযোগ করেন এবং জনসাধারণ ঐক্য বদ্ধ হয়ে তাকে ভোট প্রদান করার জন্য আহবান জানান। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রকৌশলী মোঃ আদম আলী, আব্দুস সালাম, আব্দুল কাদের, নুরুল ইসলাম সর্দার, গিয়াস উদ্দিন, নশু মিয়া, আলম মিয়া, মোঃ আলম খা সহ এলাকার বিভিন্ন পর্যায়ে লোকজন উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ  ০১-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ