বুড়িচংয়ে হরিপুর স্কুলে নিয়োগে অনিয়মের অভিযোগে মানববন্ধন

সিটিভি নিউজ।।     আক্কাস আল মাহমুদ হৃদয়,বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি=======কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে সরকারী বিধি মোতাবেক জনবলকাঠামো এমপিও নীতিমালা ২০২১অনুযায়ী নিরাপত্তা কর্মী নিয়োগের ক্ষেত্রে অনিয়ম,স্বজনপ্রীতি ও অর্থলেনদেনের অভিযোগে উঠেছে।
বৃহস্পতিবার( ৭ এপ্রিল ২০২২) দুপুরে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে মানববন্ধন করেছে সচেতন নাগরিক ফোরাম ও নিয়োগ প্রার্থীরা।
মানবাধিকার কর্মী এবং নাগরিক ফোরামের কর্মী গাজী মোঃ জহিরুল ইসলাম (গোল্ডেন জহির) ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ কানু মিয়া সরকারের নেতৃত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন নিয়োগপ্রার্থী মোঃ কাউছার, আল-আমিন, বিউটি আক্তার, সুমি আক্তার, মোঃ সাইফুল ইসলাম, সাহাব উদ্দিনসহ নাগরিক ফোরাম ও এলাকাসী। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্বারক লিপি প্রদান করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নিরাপত্তা কর্মী ও আয়া নিয়োগের ক্ষেত্রে ব্যাপক অনিয়ম, দূর্নীতি এবং মোটা অংকের অর্থলেনদেন হয়েছে। বুড়িচং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবদুল মান্নান, হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবু তাহের, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ ফরিদ উদ্দিন খান, প্রতিষ্ঠাতা সদস্য ও কৃষি শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মাষ্টারের যোগসাজসে অর্থলেনদেনের মাধ্যমে অযোগ্য লোকদেরকে নিয়োগ দেয়।
এই বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবদুল মান্নান , প্রধান শিক্ষকের উপর দোষ চাপিয়ে দেন। সবকিছু প্রতিষ্ঠান প্রধান বলতে পারবে। আমি কিছু বলতে পারবো না। আমি নিয়োগ বোর্ডের সদস্য ছিলাম মাত্র।
প্রধান শিক্ষা মোঃ আবু তাহেরের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।
হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ জাহাঙ্গীর আলম মাষ্টার বলেন,তাদের অভিযোগ মিথ্যা। যারা নির্বাচিত হয়েছে তাদেরকে নিয়োগ পত্র দিয়ে দেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  0৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ