বুড়িচংয়ে স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ।।          আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।
‘শিকড়ের টানে সমাজের কল্যাণে’ শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়নের মেডিকেল, ইঞ্জিনিয়ারিং, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের অরাজনৈতিক সংগঠন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন
উদ্যোগে মেধা বৃত্তি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। (২৪ ডিসেম্বর ২০২২) শনিবার সকাল দশটা থেকে কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি ডিগ্রী কলেজে বাকশীমূল ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ে তৃতীয়, চতুর্থ পঞ্চম ও অষ্টম শ্রেণীর মোট ৭৫০জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।
বৃত্তি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন কালিকাপুর আব্দুল মতিন সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম,অগ্রণী ব্যাংক লিমিটেড মুন্সিরহাট চৌদ্দগ্রাম শাখার ব্যবস্থাপক মোঃ আরিফুর রহমান, শ্রম মন্ত্রণালয় পরিদর্শক মোঃ জালাল খান, ৪০ তম বিসিএস ক্যাডার নবাব ফয়জুন্নেছা সরকারি কলেজর প্রভাষক মোঃ মহিউদ্দিন মাহি, ৪০ তম বিসিএস ক্যাডার দেবিদ্বার সুজাত আলী সরকারি কলেজের প্রভাষক মোঃ রাশেদুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা সুবেদার আব্দুর ওহাব ( বীর প্রতীক), শংকুচাইল ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ জামাল হোসেন , বিশিষ্ট সমাজসেবক লিটন রেজা (মেম্বার),আবদুল বারী সুমন অফিসার পূবালী ব্যাংক লিঃ,কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বাকশীমূল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি শাহজালাল রেজা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাকশীমূল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা ২০২২ এর আহবায়ক মোঃ জুবায়ের আহমেদ খান, বর্তমান সভাপতি আহম্মেদ উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি আবদুল কাদের জিলানী ও সাধারণ সম্পাদক রায়হান রানা সহ অন্যান্যরা।
সংগঠনের সভাপতি আহমেদ উল্লাহ বলেন, করোনার পরবর্তী সময়ে শিক্ষার্থীদের পড়ালেখা আগ্রহ ও মনোনিবেশ করার  লক্ষ্যে এই বৃত্তি পরীক্ষা আমাদের সংঘটন থেকে প্রথমবারের মতো আয়োজিত হয় এবং সফল ভাবে সম্পূর্ণ হয়েছে।
 আগামী দিনগুলোতে আমাদের এই প্রয়াস অব্যাহত থাকবে এবং বাকশীমূল ইউনিয়নের প্রতিটি ক্ষেত্রে আমরা আমাদের সামগ্রিক কার্যক্রম দ্বারা সমাজ ও জাতির উন্নয়নের ধারা বহমান রাখবো।
সাধারণ সম্পাদক মোঃ রায়হান রানা বলেন, বাকশীমূল ইউনিয়নের শিক্ষার্থীদের সার্বিক কল্যাণে আগামী দিনেও আমাদের কার্যক্রম চলমান থাকবে।
বৃত্তি পরীক্ষা ২০২২ এর আহবায়ক মোঃ জোবায়ের আহমেদ খান বলেন শিক্ষার্থীদের মেধা,মনন বিকাশে আগামীতেও শিক্ষার্থীবান্ধব কার্যক্রম চলমান থাকবে। তিনি সকল শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও ডক্টরস পয়েন্ট, এলিট গ্রুপের সকল সদস্য এবং বর্তমান কমিটির সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।সংবাদ প্রকাশঃ  ২৪১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email