বুড়িচংয়ে  শ্রীমন্ত পুর এম এ ছাত্তার উচ্চ বিদ্যালয়ে   ১১ টি জিপিএ সহ শতভাগ পাস 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন    নিজস্ব প্রতিবেদক।।  সদ্য প্রকাশিত এস এস সি পরীক্ষায়  কুমিল্লা শিক্ষা বোর্ডএর অধীনে বুড়িচং উপজেলার শ্রীমন্ত পুর এম এ ছাত্তার উচ্চ বিদ্যালয় থেকে এবার ৮৬ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে ১১ টি জিপিএ ৫ সহ শত ভাগ পাস করার গৌরব অর্জন করেছেন। অপর দিকে এই বিদ্যালয় প্রতিষ্ঠার পর থেকে মানবিক বিভাগ থেকে কেউ কৃর্তিত্ব পূর্ণ সাফল্য অর্জন না করলে ও ওই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ নুরুল ইসলাম এর মেয়ে রেবেকা সুলতানা মানবিক বিভাগ থেকে জিপিএ ৫ পেয়েছে।এতে বিদ্যালয়ে শিক্ষক কলা কৌশলী মনে করেন এটি একটি বিদ্যালয়ের জন্য বিরাট অর্জন। এ ফলাফলে  বিদ্যালয়ের সভাপতি, শিক্ষানুরাগী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল হোসেন শামীম আনন্দিত গর্বিত বোধ করছেন। ১৯৮৯ সালে বিদ্যালয় প্রতিষ্ঠিত হলে ও এই প্রথম রেবেকা সুলতানা মানবিক বিভাগ থেকে তাক লাগানো ফলাফল করে বিদ্যালয়ের, শিক্ষক, মা বাবার এবং এলাকাবাসীর মুখ উজ্জ্বল করেছে।
এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোছলেম জানান এবছর শ্রীমন্তপুর  এম এ ছাত্তার  উচ্চ বিদ্যালয় থেকে ৮৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে ১১ টি জিপিএ ৫ সহ শত ভাগ পাস করে। এর মধ্যে মানবিক বিভাগ থেকে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ নুরুল ইসলাম এর মেয়ে রেবেকা সুলতানা জিপিএ ৫ পেয়ে বিদ্যালয়ের মুখ আর ও উজ্জ্বল করেছে। রেবেকা সুলতানা বরাবরই ক্লাশে তার রোল ছিল ১, হাতের খুবই সুন্দর ও পরিস্কার।  অন্যদিকে এ পেয়েছে ৩০ জন, এ- পেয়েছে ৩৪ জন শিক্ষার্থী এবং বি পেয়েছে ১১ জন।
প্রধান শিক্ষক মোহাম্মদ মোছলেম এক প্রতিক্রিয়া বলেন রেবেকা সুলতানা এ ফলাফলের  পিছনে রয়েছে নিয়মিত পড়াশোনা, কঠোর অধ্যাবসায়, শিক্ষকদের গাইড লাইন ফলো করার কারণে এধরণের ফলাফল সম্ভব হয়েছে। তাদের এ ফলাফলে আমরা খুশী এবং দোয়া করি তারা যেন আগামীতে আরও ভালো করে। আমাদের শ্রীমন্ত পুর এম এ ছাত্তার উচ্চ বিদ্যালয়টি একদিন শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে গণ্য হবে। প্রতিষ্ঠাতা মরহুম আব্দুছ ছাত্তার খানের স্বপ্ন পূর্ণ হবে।    ক্যাপশনঃ সদ্য প্রকাশিত এস এস সি পরীক্ষার ফলাফল এ বুড়িচং শ্রীমন্ত পুর এম এ ছাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মোছলেম এর সঙ্গে আনন্দে উল্লাসিত শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email