বুড়িচংয়ে রাজাপুর বিট পুলিশিং আলোচনা সভা অনুষ্ঠিত

সিটিভি নিউজ।।     আক্কাস আল মাহমুদ হৃদয়।। সংবাদদাতা জানান =====
কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নে বিট পুলিশিং অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসি ইসমাইল হোসেন।
(১ মার্চ ২০২৩) বুধবার বিকেলে বুড়িচং থানার এসআই ও রাজাপুর ইউনিয়নের বিট পুলিশিং দায়িত্বরত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলমের উদ্যোগে ও বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম মাস্টারের সভাপতিত্বে রাজাপুর ইউনিয়ন পরিষদে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন শংকুচাইল কেন্দ্রীয় মসজিদের খতিব মোঃ শাহাজাহান সারোয়ার। ফারুক আহমদ মাস্টারের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন তদন্ত ওসি মোঃ কবির হোসেন। বক্তব্য রাখেন ইউপি সচিব আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো: সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন,জাতীয় শ্রমীকলীগের রাজাপুর ইউনিয়নের আহ্বায়ক আব্দুর রশিদ(সাবেক মেম্বার),জাহাঙ্গীর আলম মেম্বার,মাহবুব মিয়া(বাবুল) মেম্বার।এসময় উপস্থিত ছিলেন মহিলা মেম্বার আফরোজা পারভীন, পেয়ারা বেগম, হেলেনা বেগম,মুক্তিযোদ্ধার সন্তান ডাক্তার শাহীন,মাওলানা রবিউল আলম।উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা ছিলেন মোঃ জসিম উদ্দিন, আব্দুস সালাম রানা,সমাজ সেবক আব্দুল বাশার কাইয়ুম, সমাজ সেবক মোঃ রাসেল। প্রধান অতিথি ওসি ইসমাইল হোসেন আরো বলেন,আমাদের জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় বুড়িচং থানা পুলিশ মাদকের বিরুদ্ধে অভিযান প্রতিদিন পরিচালনা করে যাচ্ছে। এই এলাকার জনগণের জন্য বুড়িচং থানা ২৪ ঘন্টায় খোলা থাকবে।এখন প্রত্যেক ইউনিয়নের মাদক ও যেকোন অপরাধের নির্মূল করার লক্ষ্যে পুলিশিং বক্ম বাসানো হবে এবং চেয়ারম্যান ও সাহেব সর্দারদের নিয়ে একটি করে কমিটি গঠন করা হবে। প্রধান অতিথি বুড়িচং থানার নবাগত ওসি ইসমাইল হোসেন বলছেন,বুড়িচং থানা পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে। মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী কাউকেই কোন ছাড় দেয়া হবে না। বুড়িচং উপজেলা হবে মাদক ও সন্ত্রাস মুক্ত।তিনি আরো বলেন,আমি যতদিন এ থানায় কর্মরত থাকব ততদিন সকলের সাথে মিশে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখবো।থানা হবে জনগণের জন্য নিরাপত্তার আশ্রয় স্থল। থানা হবে নিরাপদ আস্থার জায়গা, সেবার জায়গা।
এ সময় উপস্থিত ছিলেন রাজনীতিক, সরকারি চাকরিজীবী, পেশাজীবী, ব্যবসায়ী, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি ও এনজিও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।সংবাদ প্রকাশঃ ০১০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ