বুড়িচংয়ে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে দীর্ঘকালীন প্রকল্প বিতরণ

সিটিভি নিউজ।।   আক্কাস আল মাহমুদ হৃদয়।। বুড়িচং প্রতিনিধি।।  কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষকে দীর্ঘকালীন প্রকল্প বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(২২ মে ২০২১) শনিবার দুপুরে জেলার বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের জগতপুর দালাল বাড়ী মসজিদ মাঠ প্রাঙ্গণে যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষকে দীর্ঘকালীন প্রকল্প ২টি রিক্সা, ২টি ভ্যান, ২টি গরু,২টি সেলাই মেশিন, বিদেশগমন অসহায় একজনকে নগত ৩০ হাজার টাকা প্রদান,প্রতিবন্ধী একজনকে দোকান বাবদ ১০হাজার টাকা,শিক্ষা ক্ষেত্রে ২জনকে নগদ অর্থ,চিকিৎসার জন্য ১২জন অসুস্থ মানুষকে নগদ অর্থ ও ৭১জনকে স্বল্পকালীন সহযোগীতা করা হয়। এতে এবছর ৪ লাখ ১২ হাজার ৪শ ৮০ টাকা যাকাত ও ছাদাকাত ফাউন্ডেশনের থেকে ব্যায় করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে বুড়িচং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও দালাল সমাজের কৃতিসন্তান মোঃ কবির হোসেনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ফাউন্ডেশনের আহ্বায়ক ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার ডা:জাবেদ আহমেদ। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী দল বুড়িচং উপজেলার বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন,বুড়িচং উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবুল, আওয়ামীলীগের সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম,বাংলাদেশ ইসলামী ব্যাংকের গৌরীপুর শাখার সিনিয়র প্রিন্সিপাল মোঃ আব্দুল হান্নান।সার্চ কমিনিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলার যুবদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, যুবসমাজের পক্ষে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স অব ফার্মেসি মোঃ সাব্বির আহমেদ। উপস্থিত ছিলেন আলী আক্কাস,নয়ন,হাজী শাহাজাহান, জজু মিয়া,বাবুল রফিকুল ইসলাম। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ এমএসএস মোঃ ইমন হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন যুবসমাজের বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমান বাবু,রাব্বী আশিকুল,ইমন সৈকত, নাঈম, পিয়াস,কিরণ,রফিক,সাখাওয়াত, মনির,আলামিন,জিতু,মেহেদী, রিপন, মুন্না, সাজ্জাদ, ইসহাক,ইসমাইল,অপু, বাবু,সাইফুল, আব্দুল্লাহ্,মিজান,তোফায়েল, বাবুলপ্রমূখ।

সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ