বুড়িচংয়ে মাদক বিক্রিতে সহযোগিতা না করায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজ।।   নুরুল ইসলাম।। সংবাদদাতা জানান ===========
কুমিল্লা বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের শিকারপুর গ্রামের পিচ্চি ইকরামের অবৈধ মাদক বিক্রির সাথে জড়িত না থেকে বাঁধা দেওয়ায় একই গ্রামের আমির হোসেন (৫৫) সহ পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়িঘর ভাঙ্গচুর এবং পরিবারের ৪/৫ সদস্যকে গুরুতর আহত করার প্রতিবাদে গত মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর উদ্যোগে স্থানীয় শিকারপুর হাজী মার্কেটের সামনে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করা হয়। সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল শেষে স্থানীয় বাসিন্দারা বলেন, মিন্টু মুহুরীর ছেলে পিচ্চি ইকরাম হোসেন (৩৫) দীর্ঘ দিন থেকে গ্রামের মধ্যে মাদক ব্যবসা, ইভটিজিং, অবৈধ অস্ত্র নিয়ে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। এতে করে এলাকার যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে। সন্ত্রাসী ইকরাম কারো তোয়াক্কা না করে দিন দিন ভয়ঙ্কর হয়ে ওঠায় স্থানীয় জনগণ অতিষ্ঠ বলে জানায় নোয়াব মিয়া। তারা আরো জানায় সন্ত্রাসী ও মাদকের সাথে জড়িত থাকার ঘটনায় তার বিরুদ্ধে বুড়িচং থানায় বেশ কয়েকটি মামলাও রয়েছে বলে জানান স্থানীয়রা।
গত ২৫ জুলাই দুপুরে পিচ্চি ইকরাম একই গ্রামের আমির হোসেন এর ছেলে মনির হোসেন (১৮) কে বাড়ি থেকে ডেকে নিয়ে বলে কিছু ইয়াবা বহন করে অন্যত্র নিয়ে পৌছিয়ে দিতে। এতে আমির হোসেন এর ছেলে এ অবৈধ কাজে সহযোগিতায় রাজি না হলে এক পর্যায়ে পিচ্চি ইকরাম ক্ষিপ্ত হয়ে আমির হোসেন এর ছেলে মনির হোসেনকে ব্যপক ভাবে মারধর করতে থাকে। পরে আমির হোসেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানায়। এতে পিচ্চি ইকরাম ক্ষুব্ধ হয়ে সে ও তার বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে পরের দিন বাড়ির ভিতরে ঘরে ঢুকে ঘরের দরজায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে, ঘরের শোকেজ ভাঙ্গচুর করে মূল্যবান জিনিসপত্র লুটপাট করে এবং আমির হোসেন ও তার পরিবারের অন্যন্য সদস্যদের লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আঘাত করে। এরই প্রতিবাদে গত মঙ্গলবার বিকেলে এলাকাবাসীর উদ্যোগে সন্ত্রাসী ও অবৈধ মাদক ব্যবসায়ী পিচ্চি ইকরামকে গ্রেফতার ও শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল এবং আমির হোসেন এর পরিবার সংবাদ সম্মেলন করে। এসময় উপস্থিত মো: নোয়াব মিয়া, এড. ইকবাল, ফেরদৌস মুহুরী, কবির হোসেন, মহিউদ্দিন মাস্টার, আবুল কালাম , আবুল হোসেন, মোখলেছুর রহমান সহ এলাকার বিভিন্ন শ্রেণীর জনগণ।

সংবাদ প্রকাশঃ  ০৬২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ