বুড়িচংয়ে বৃক্ষরোপন অনুষ্ঠানে  গাছ আমাদের পরম বন্ধু ;গাছ লাগান- পরিবেশ বাঁচান 

সিটিভি নিউজ।।    সংবাদদাতা জানান ===  গত ২৮ জুলাই, বুধবার দুপুরে কুমিল্লার বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার উদ্যােগে আনন্দপুর হযরত শাহসূফী ফকির আবদুস সালাম রহঃ এর মাজার ও খানকা শরীফ প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়। কর্মসূচীর উদ্ভোদন করেন, ২নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের প্যানেল  চেয়ারম্যান মোঃ লিটন রেজা মেম্বার।
আলোকিত যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক ও কলামিস্ট  গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর সভাপতিত্বে  বৃক্ষরোপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আনন্দপুর পশ্চিম পাড়া হযরত সালাম শাহ রহঃ জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা মোঃ ইউছুফ রেজা, মুক্তিযোদ্ধা মোঃ আবদুল ওয়াদুদ (হাজী মীর হোসেন),  মাজার  ও খানকা শরীফ উন্নয়ন কমিটির সহসভাপতি মোঃ আলী আশরাফ, মাওলানা কাজী মোঃ আল ইমরান, আলোকিত যুব উন্নয়ন সংস্থার সদস্য মোঃ জুনাইদ ইসলাম আসিফ, ইফতেখার আহমেদ সিয়াম,মোঃ শাহিদুল ইসলাম আরিফ, মোঃ রিফাত ইসলাম ও আরমান হোসেন জাবেদ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, গাছ আমাদের  নানা ভাবে সাহায্য করে। গাছ যে শুধু অক্সিজেন দেয়  তা নয়,বৈশ্বিক উষ্ণায়ন ও জলবায়ু  পরিবর্তন সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় গাছ বিশেষ ভূমিকা রাখে। গাছ আমাদের পরম বন্ধু। গাছের তৈরি  অক্সিজেন গ্রহণ করেই আমরা বেঁচে  আছি। সুতরাং  আমাদের সকলকে বেশি বেশি করে গাছ লাগাতে হবে।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ