বুড়িচংয়ে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ জাতীয় শিক্ষা সপ্তাহে ও পুরষ্কার বিতরণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন।। সংবাদদাতা জানান =====
কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসন ও  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ, জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে এক  আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে গত ২৭ জুলাই  উপজেলা পরিষদ মিলনায়তনে। আয়োজিত অনুষ্ঠানে  শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ  শিক্ষক – শিক্ষার্থীদের কে পুরষ্কার ও সম্মাননা ক্রেষ্ট বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আখলাক হায়দার।
উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার আরিফুল আজম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান।
অনুষ্ঠানে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী রোডার  স্কাউট ও বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনার বাংলা কলেজের অধ্যক্ষ আবু সালেক মোঃ সেলিম রেজা সৌরভ, কালিকা পুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ হাজী মোঃ মফিজুল ইসলাম,  বুড়িচং ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির অধ্যক্ষ হাজী মোঃ আবু তাহের।
শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার গ্রহণ করেন বুড়িচং ফজলুর রহমান মেমোরিয়াল কলেজ অব টেকনোলজির অধ্যক্ষ হাজী মোঃ আবু তাহের এবং ছয়গ্রাম আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম খান।
জাতীয় শিক্ষা সপ্তাহে ১৫ ইভেন্টে প্রায় ৩১ পুরষ্কার এবং মেধা অন্বেষণে ৫ টি এবং ১৪ টি সহ মোট ৭০ টি পুরস্কার অনুষ্ঠানে বিতরণ করা হয়েছে।
বক্তব্য রাখেন ছয়গ্রাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ জাহাঙ্গীর আলম খান, ফকির বাজার মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কাজী আবুল বাশার, শ্রেষ্ঠ শিক্ষক মোঃ জামশেদুল আলম ভূইয়া, জগতপুর মাদ্রাসার শ্রেষ্ঠ প্রভাষক মোঃ জামাল হোসেন খান, শ্রেষ্ঠ  স্কাউটস লিডার মোঃ কামরুজ্জামান, শ্রেষ্ঠ শিক্ষক ছয় গ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ মোশাররফ হোসেন চৌধুরী। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের  শিক্ষক – শিক্ষার্থী বৃন্দ বক্তব্য রাখেন এবং শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন ও অতিথি বৃন্দ সম্মাননা ক্রেষ্ট ও পুরস্কার বিতরণ করেন।

সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email