বুড়িচংয়ে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর উপলক্ষ্যে প্রশাসনের সংবাদ সম্মেলন 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন, কুমিল্লা  সংবাদদাতা জানান ====
মুজিব বর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহহীন কার্যক্রম বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা হালিমা খাতুন নির্দেশে বুড়িচং উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ২০ জুলাই সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেন সহকারী কমিশনার (ভূমি) ছামিউল ইসলাম।
সংবাদ সম্মেলনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছামিউল ইসলাম বলেন সারাদেশে একযোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৬ হাজার ২ শত ঊনত্রিশটি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর ও জমি হস্তান্তর শূভ উদ্বোধন করবেন। এর মধ্যে বুড়িচংয়ে ১ম পর্যায়ে ২৫ টি ২য় পর্যায়ে ৪২ টি তৃতীয় পর্যায়ের ১ম ধাপে ৫ টি ঘর সর্বমোট এ পর্যন্ত ৭২ টি ঘর প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। এবং তৃতীয় পর্যায়ে ২ য় ধাপে আরও ৪১ টি ঘর চলতি মাসের শেষের দিকে হস্তান্তর করা হবে।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন   উপজেলা সহকারী কমিশনার  মোঃ ছামিউল ইসলাম, উপজেলা প্রকৌশলী  আলিফ আহাম্মদ অক্ষর, উপজেলা শিক্ষা কর্মকর্তা রৌশন আরা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ রাসেল সারওয়ার, সমবায় কর্মকর্তা শাহনাজ পারভীন সহ আরো অনেকেে।সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email