বুড়িচংয়ে প্রথমদিনে সুষ্ঠুভাবে এসএসসি দাখিল ও কারিগরি পরীক্ষা সম্পন্ন, মোট অনুপস্থিত ১০৮ জন

সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি   ============
বৃহস্পতিবার থেকে সারাদেশে একযোগে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে এসএসসি, দাখিল ও কারিগরি পরীক্ষা। সারাদেশের ন্যায় কুমিল্লার বুড়িচং উপজেলায় প্রথমদিনের এসএসসি, দাখিল ও কারিগরি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হালিম খাতুন বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, ফকির বাজার স্কুল এন্ড কলেজ, শংকুচাইল উচ্চ বিদ্যালয়, বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ ও ফজলুর রহমান মেমোরিয়্যাল কলেজ অব টেকনোলজি কেন্দ্র পরিদর্শন করেছেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান জানান এবছর বুড়িচং উপজেলায় এসএসসি কেন্দ্র ৬ টি, দাখিল – ৩ টি ও কারিগরি পরীক্ষার – ১ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
এবারের এসএসসি পরীক্ষায় ৩৭৬৬জন পরীক্ষার মধ্যে ৩৭১২ জন পরীক্ষা অংশ গ্রহণ করেন এবং অনুপস্থিত ৫৪ জন। দাখিল পরীক্ষায় ১০৭৮জন পরীক্ষার্থীর মধ্যে ১০৩৭ জন পরীক্ষায় অংশ গ্রহণ করে এবং ৪১ জন অনুপস্থিত এবং ভোকেশনাল (কারিগরি) পরীক্ষায় ৪৯৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৮৭ জন পরীক্ষার অংশ গ্রহণ করে এবং ১১ জন অনুপস্থিত ছিল। প্রথমদিনে এসএসসি বাংলা পরীক্ষায় ৫৪জন, দাখিলে কোর আন মাজিদ ও তাসবিত পরীক্ষার্থী ৪১ জন এবং কারিগরিতে বাংলা পরীক্ষায় ১১জনসহ ১০৮ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। কোন রকম বিশৃঙ্খলা ছাড়াই প্রথম দিনের পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।
ভরসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা তোজ জোহরা, কেন্দ্র সচিব হিসেবে দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন, হল সুপার ছিলেন প্রধান শিক্ষক মোঃ রশিদ আহাম্মদ, সহকারী হল সুপার প্রধান শিক্ষক মনিরুল ইসলাম বাবুল
রামপুর উচ্চ বিদ্যালয়ের কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম আজম , কেন্দ্র সচিব হিসেবে দায়িত্বে ছিলেন প্রধান শিক্ষক আলী আহাম্মদ , হল সুপার ছিলেন প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম , সহকারী হল সুপার প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান ও প্রধান শিক্ষক শাহজালাল চৌধুরী।

ভারেল্লা শাহ ইসরাফিল কামিল মাদ্রাসা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল খালেক , কেন্দ্র সচিব হিসেবে দায়িত্বে ছিলেন অধ্যক্ষ মাওলানা মোঃ ফরিদ উদ্দিন , হল সুপার ছিলেন অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, সহকারী হল সুপার অধ্যক্ষ মাওলানা হাফেজ আহাম্মক মজুমদার।

সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ