বুড়িচংয়ে পুলিশের পৃথক অভিযানে   সাড়ে ৯ হাজার পিছ ইয়াবা সহ  দুই মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজ।।     সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং  প্রতিনিধি  জানান ====  মঙ্গলবার  বুড়িচং থানা পুলিশ গোপন সংবাদ ভিত্তিতে উপজেলার রাজাপুর ইউনিয়ন এর সীমান্তবর্তী পাচোরা গ্রামে অভিযান চালিয়ে ৯ হাজার ২ শত ৫০ পিছ ইয়াবা সহ সাব্বির হোসেন নামের এক মাদক সম্রাট কে আটক করে। পরে একই দিন দুপুরে কুমিল্লা -সালদা সড়কের চড়ানল আমতলী পুলিশ একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ৩২০ পিছ ইয়াবা সহ সুরমা আক্তার নামের এক নারী কে আটক করে থানায় নিয়ে আসে।
বুড়িচং থানার ওসি মোঃ আলমগীর হোসেনের দিকনির্দেশনায় মঙ্গলবার ভোর সাড়ে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি তদন্ত মোঃ মাকসুদ আলম নেতৃত্বে এস আই বিনোদ দস্তিদার, এস আই মামুন হোসেন, এ এস আই আব্দুল্লাহ ও এ এস আই মহসিন কবির হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশ  আরও জানান উপজেলার রাজাপুর ইউনিয়ন এর সীমান্তবর্তী এলাকার পাচোরা গ্রামের পিয়ালের বাড়ির একটি পরিত্যক্ত রান্না ঘরের চুলায় লোকানোছিে।পুলিশ ওই বাড়ি থেকে কাউসার আহাম্মদ এর মাদক সম্রাট মোঃ সাব্বির হোসেন (১৮) কে আটক করে।
এসময় পুলিশ চুলা থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এস আই মোঃ মামুন হোসেন এগুলো জব্দ করে বুড়িচং থানায় বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে।  উদ্ধার কৃত ইয়াবা হল ৯ হাজার ২৫০ পিছ। ওসি মোঃ আলমগীর হোসেন আরও জানান সাব্বির হোসেন, তার মা, বাবা সহ তার পুরো পরিবার মাদক ব্যবসার সঙ্গে জড়িত। কিছু পূর্বে তার মাকে ইয়াবা সহ ঢাকায় পুলিশ গ্রেফতার এবং সে ঢাকায় জেল হাজাতে রয়েছে।
একই দিন দুপুর ১২.০৫ মিনিটে বুড়িচং থানার এস আই বিনোদ দস্তিদার, এ এস আই আব্দুল্লাহ ও মহসিন কবির সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদ ভিত্তিতে কুমিল্লা – শালদা সড়কের বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়ন এর সীমান্ত চড়ানল এলাকার আমতলী এলাকায় অবস্থান নেন।এসময় ভারতীয় সীমান্ত এলাকা আসা একটি যাত্রী বাহী অটোরিকশা সিএনজি কে নারী পুলিশ দিয়ে তল্লাশি চালিয়ে এক মহিলার দেহ থেকে ৩২০ পিছ ইয়াবা উদ্ধার করে এবং ওই নারীকে আটক করে। আটক ওই নারী হল ব্রাহ্মণবাড়িয়া  জেলার আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামের আমিন মিয়ার মেয়ে  সুরমা আক্তার (৩০)। উভয় ঘটনায়  বুড়িচং থানা পুলিশ পৃথক পৃথক দুটি মামলা দায়ের করেছে। বিকেলে বুড়িচং থানা পুলিশ আটক মাদক ব্যবসায়ীদের কে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

সংবাদ প্রকাশঃ  ০১-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ